• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম
বানিয়ারছড়ায় গুদী’র নামে চাঁদা আদায় বন্ধের নির্দেশ দেন ইউএনও কাকারায় ব্রীজ থেকে পড়ে যুবকের মৃত্যূ মাতামুহুরী নদীতে পড়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু ঠাকুরগাঁও রানীশংকৈলে ভুমিসেবা সপ্তাহ পালিত চকরিয়ায় নোবেল হত্যা মামলার আসামি আরিফকে গ্রেপ্তার করে পুলিশ চকরিয়ায় অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই; পুড়েনি কুরআন শরীফ চকরিয়ায় বোরো ধানের বাম্পার ফলন; কৃষকরা সোনালী ধান ঘরে তুলে নিচ্ছে পেকুয়ায় মার্কেট থেকে সংযোগ বিচ্ছিন্ন, ফক্সি কাগজপত্রের তথ্য ফাঁস, বিদ্যুতের ম্যানেজারের বিরুদ্ধে জিডি চকরিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র বালক-বালিকা ফাইনাল খেলা অনুষ্ঠিত দূর্ঘটনা এড়াতে মহাসড়কের দুইপাশের শোলেডার ভরাট হবেতো?

জিয়া, এরশাদ ও খালেদা বঙ্গবন্ধুর সব স্মৃতি মুছে ফেলতে চেয়েছিল : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা / ৬৯ Time View
Update : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া বঙ্গবন্ধুর সবস্মৃতি মুছে ফেলতে চেয়েছিল। বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশ বিদেশে সরকারি চাকরি দিয়েছিলেন। এখন তারা বড় বড় কথা বলে। জাতি আর তাদেরকে কোনো সুযোগ দেবে না।

বৃহস্পতিবার দুপুরে কসবা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উদযাপনের প্রস্তুতি সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী মো: আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় আইনমন্ত্রী আরো বলেন, ১৫ আগস্টের কালো রাতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে খুনিরা তার স্বপ্নকে মুছে ফেলতে চেয়েছিল। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু এদেশের মানুষের মুখে হাসি দেখতে চেয়েছিলেন। তাই জাতির জনকের কন্যা মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছেন। তিনি জনগণকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় আইনমন্ত্রী স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালন ও দিবসটি উদযাপন উপলক্ষে এলাকার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের নির্দেশ দেন। প্রস্তুতি সভায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল ইউনিটের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগনসহ দলীয় লোকজন উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category