• শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম
বানিয়ারছড়ায় গুদী’র নামে চাঁদা আদায় বন্ধের নির্দেশ দেন ইউএনও কাকারায় ব্রীজ থেকে পড়ে যুবকের মৃত্যূ মাতামুহুরী নদীতে পড়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু ঠাকুরগাঁও রানীশংকৈলে ভুমিসেবা সপ্তাহ পালিত চকরিয়ায় নোবেল হত্যা মামলার আসামি আরিফকে গ্রেপ্তার করে পুলিশ চকরিয়ায় অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই; পুড়েনি কুরআন শরীফ চকরিয়ায় বোরো ধানের বাম্পার ফলন; কৃষকরা সোনালী ধান ঘরে তুলে নিচ্ছে পেকুয়ায় মার্কেট থেকে সংযোগ বিচ্ছিন্ন, ফক্সি কাগজপত্রের তথ্য ফাঁস, বিদ্যুতের ম্যানেজারের বিরুদ্ধে জিডি চকরিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র বালক-বালিকা ফাইনাল খেলা অনুষ্ঠিত দূর্ঘটনা এড়াতে মহাসড়কের দুইপাশের শোলেডার ভরাট হবেতো?

জেলার শ্রেষ্ঠ সংগঠন ঘোষিত হলো চকরিয়া যুব পরিষদ

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ৭৮ Time View
Update : সোমবার, ১ নভেম্বর, ২০২১

“দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে ১নভেম্বর জাতীয় যুব দিবস-২০২১ উদযাপন অনুষ্ঠান কক্সবাজার জেলা প্রশাসক মিলনায়তন এ.টি.এম জাফর আলম সম্মেলন কক্ষে সকাল ১০ টায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জাহিদ ইকবালের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো: মামুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল কাদির ও জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর।

প্রধান অতিথির পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জাহিদ ইকবাল বলেন, যুবকরাই একটি দেশের উন্নয়নের প্রাণশক্তি। তাদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা উন্নয়ন করে আত্মকর্মে উৎসাহিত করা গেলেই বেকারত্বদূরীকরণ সহজতর হবে।

জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর বলেন, সমাজে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, চুরাচালান ইত্যাদি ঠেকাতে যুবকদের কর্মমুখী হওয়ার বিকল্প নেই। প্রশিক্ষণের মাধ্যমে যুবকদের কর্মমূখী করা গেলেই দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাওয়া সম্ভব।

প্রশিক্ষণ সনদ বিতরন, যুব ঋণের চেক বিতরন শেষে উপ-পরিচালক আব্দুল কাদির দক্ষতা উন্নয়ন, আত্মকর্মসংস্থান সৃষ্টি, যুব নেতৃত্বের বিকাশ, ক্রীড়া উন্নয়ন ও স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ সংগঠন হিসেবে চকরিয়া যুব পরিষদের নাম ঘোষনা করেন এবং অত্র সংগঠনকে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category