• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশকে ফিল্ডিং দিয়ে হলেও দুবার আউট করবে পাকিস্তান! মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি চকরিয়ায় আট ইউনিয়নে ৪৮ চেয়ারম্যান প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ পেকুয়ায় স্ত্রীকে প্রাণনাশ চেষ্টা, সালিশকারও আসামী ঠাকুরগাঁওয়ে চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ সাংবাদিক এমাদুল হক শামীমের রোগমুক্তি কামনায় দোয়া ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার পুত্রের মৃত্যু ঠাকুরগাঁও ভ্রাম্যমাণ আদালতে দুই সার ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা নির্বাচনী সহিংসতা: তিন মামলায় প্রায় দেড় হাজার আসামি ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে ইয়াবা সহ ২জনের কারাদন্ড

টিসিজেএ বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক আকরাম

নিজস্ব প্রতিবেদক / ২২৮ Time View
Update : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

টিসিজেএ বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড (প্রথম স্থান) পেয়েছেন সাংবাদিক এমএম আকরাম হোসাইন।

শনিবার (২৮ নভেম্বর) সেরা রিপোর্টার হিসেবে আনুষ্ঠানিকভাবে তাকে এ সম্মাননা দেয়া হয়েছে।
কক্সবাজারের পেকুয়া উজানটিয়ার কৃতি সন্তান আকরাম ইতোমধ্যে মাদক কারবারি ও জলদস্যুদের আত্মসমর্পন করিয়ে দেশব্যাপী পরিচিতি লাভ করেছেন।

চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের মাননীয় জেলা প্রশাসক মোঃ ইলিয়াস হোসেন।

টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ)-এর সভাপতি এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শামশুল হক, সাংবাদিক হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা,সাধারণ সম্পাদক লতিফা আনসারি রোনা।

টিসিজেএ বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড প্রাপ্তির প্রতিক্রিয়ায় সাংবাদিক এমএম আকরাম হোসাইন বলেন, সাগরে দস্যুতায় লিপ্ত জলদস্যুদের নিয়ে করা রিপোর্টে আমার এ সম্মাননা। কাজের স্বীকৃতি মানুষকে ভাল কাজের অনুপ্রেরণা জোগায়। আমি কাজে বিশ্বাসী। গঠনমূলক সমালোচনা কে বরণ করে কাজের মাধ্যমেই সমালোচনার জবাব দেওয়ার চেষ্টা করি। তিনি বলেন, সুন্দর আয়োজনের মাধ্যমে আমাকে সম্মানিত করার জন্য টিসিজেএ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আকরাম বলেন, আমি আজ অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সাবেক বস কামাল পারভেজ ভাইয়ের প্রতি। যিনি আমার জগাখিচুড়ি স্ক্রিপ্ট সাজিয়ে পুরস্কার উপযোগী করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category