• বুধবার, ২৫ মে ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৪০ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

জননেত্রী শেখ হাসিনা’র পক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিল এর নির্দেশক্রমে ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

২৫ জানুয়ারি মঙ্গলবার বিকেলে ভূল্লী ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গনে জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক শাহরিয়ার মাহমুদ শাওন চৌধুরীর উদ্যোগে ৬ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান।
৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রওশানুল হক তুষার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, সদর উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ সহ অনেক উপস্থিত ছিলেন।

কনকনে শীতের মধ্যে শীতবস্ত্র কম্বল পেয়ে খুশি হন শীতার্তরা।

এছাড়াও মাদ্রাসা ও এতিমখানার শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে বলে জানান, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক শাহরিয়ার মাহমুদ শাওন চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category