• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ভোগান্তি ছাড়াই করোনার টিকা পেয়ে খুশি স্থানীয়রা

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ১৪৬ Time View
Update : শনিবার, ৭ আগস্ট, ২০২১

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণ ঠেকাতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা এবং উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ কেন্দ্রে মানুষদের দেয়া হয়েছে করোনার টিকা।

শনিবার (৭ই আগষ্ট) সকাল ৯টা থেকে একযোগে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে ওয়ার্ডে বসবাসরত মানুষদের ভোটার আইডি কার্ড দেখে প্রদান করা হয় করোনার টিকা।

পৌরসভা এলাকায় শিক্ষাপ্রতিষ্ঠানসহ ৫টি স্থানে এবং উপজেলার ৮টি ইউনিয়নের বিভিন্নস্থানে বুথ স্থাপনের মাধ্যমে করোনার টিকা প্রদান করা হয়।

এ সময় বয়স্ক নারী পুরুষ ও প্রাপ্ত বয়স্কদের প্রধান্য দেয়া হয়। সংশ্লিষ্ট স্থানে বুথ থেকে রেজিষ্ট্রেশন কার্যক্রমের মাধ্যমে পৌরসভার ৫টি কেন্দ্রে ৬০০ জন করে ৩ হাজার ও প্রতিটি ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৬০০ জন করে ৪৮০০ টিকা প্রদান করা হয়েছে । উপজেলার ১৩টি কেন্দ্রে মোট ৭৮০০ মানুষকে গন টিকা প্রদান করা হয়। ভোগান্তি ছাড়াই টিকা দিতে পেরে খুশি স্থানীয়রা।

এ সময় নেকমরদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক জানান, ওয়ার্ড পর্যায়ের মানুষকে টিকা প্রদান করায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। আমরা চাই করোনা মহামারি ঠেকাতে এভাবে ইউনিয়নের প্রতিটি মানুষকে যেন টিকার আওতায় আনতে পারি। সে কারনে সরকারের এ কার্যক্রম তা অব্যাহত রাখা প্রয়োজন।

রাণীশংকৈল স্বাস্থ্য কম্পলেক্সে পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুস চৌধুরী জানান, আমরা একযোগে পৌরসভাসহ উপজেলার ৮টি ইউনিয়নে টিকা কার্যক্রম শুরু করেছি। এতে সাধারণ মানুষ স্বাচ্ছন্দে টিকা গ্রহন করতে পারছে। পর্যায়ক্রয়ে সকলেই এ টিকার আওতায় আসবে। টিকা গ্রহণের পর এখনো কারো অসুস্থতার খবর পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category