• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সবজি ফসল গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ

বিজয় রায় ঠাকুরগাঁও প্রতিনিধি / ৬৩ Time View
Update : মঙ্গলবার, ৪ মে, ২০২১

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলার রাতোর ইউনিয়নের “আটকড়া” সবজি ফসল গ্রুপের সদস্যদের সঞ্চিত পুঁজি থেকে দেড়শ জন অসহায় দরিদ্রদের মাঝে বিনামূল্যে খাদ্য সহায়তা দিয়েছে সবজি ফসল গ্রুপ।

মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে হতদরিদ্র পরিবারগুলোর মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সবজি গ্রুপের সদস্যদের নিজ অর্থায়ণে গ্রামের দরিদ্র পরিবারের মাঝে সেমাই,চিনি ও দুধসহ বিভিন্ন ধরণের খাদ্যসামগ্রী ঈদ উপহার হিসেবে দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাবের আলম,নাজমুল হাসান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আক্তারুল ইসলাম ,আবুল কালাম আজাদ, ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কৃষি দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং ইউনিয়নের সবজি গ্রুপের সদস্যদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা বলেন, ছোট একটা গ্রুপ যদি সামান্য কিছু দিয়ে অসহায়দের মুখে হাসি ফুটাতে পারে তাহলে সমাজের বিত্তবানরা কেন পারবেন না। এলাকার গরিব অসহায়দের মুখে হাসি ফুটাতে আমাদের এগিয়ে আসা উচিৎ।

উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ জানান, আমাদের এই উপজেলায় ৭৫ টি কৃষক গ্রুপ আছে। তাদের মধ্যে রাতোর ইউনিয়নের “আটকড়া” সবজি ফসল গ্রুপের সদস্যরা নিজ অর্থায়নে যে ঈদ সামগ্রী বিতরণ করেছে তা আসলেই একটি মহতী উদ্যোগ। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category