• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বিজয় রায়, ঠাকুরগাঁও প্রতিনিধি / ৬৬ Time View
Update : সোমবার, ১৪ জুন, ২০২১

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সোমবার ( ১৪ জুন) বিকাল ৪ টায় শেখ রাসেল মিনি স্টুডিয়াম মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে বালিকা (অনুর্ধ ১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন উপজেলা চেয়ারম‍্যান শাহরিয়ার আজম মুন্না। উক্ত ফাইনাল খেলায় সহকারী ভুমি কমিশনার(ভারপ্রাপ্ত ইউ এন ও)প্রীতম সাহার সভাপতিত্বে গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ অধ‍্যাপক ইয়াশিন আলী।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, উপজেলা
মহিলা ভাইস চেয়ারম‍্যান শেফালী বেগম,কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, পৌর আওমীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার,সহ স্হানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

অপরদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুলবল টুর্নামেন্টের ফাইনাল খেলা পরিচালনা করেন বাফুফের প্রশিক্ষণ প্রাপ্ত রেফারি সুগামরমু সহকারি পরিচালকের দায়িত্ব পালন করেন প্রশিক্ষণ প্রাপ্ত রেফারি জয়নুল আবেদিন ও মিনি হেমরন,মানিক, বাবলা।
উল্লেখ্য থাকে যে এই টুনামেন্টি গত ১২ জুন একই মাঠে উদ্ভোধন করা হয়।
ফাইনাল খেলায় দুটি দল অংশ গ্রহণ করে রাণীশংকৈল পৌরসভা অপরদিকে কাশিপুর ইউনিয়ন পরিষদ। কাশিপুর ইউনিয়ন পরিষদকে রাসেলের পা থেকে ১ টি গোল করে জয় এনে দিতে সক্ষম হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category