• সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে ইটভাটার মহিলা শ্রমিকের গলায় ফাস দিয়ে আত্মহত্যা

বিজয় রায় ঠাকুরগাঁও প্রতিনিধি / ৯৫ Time View
Update : শনিবার, ১৫ মে, ২০২১

গলায় রশি দিয়ে ইট ভাটার ১ বিধবা শ্রমিকের আত্বহত্যার খবর পাওয়া গেছে ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উত্তর বনগাঁও (পকুয়ানটূলি) গ্রামে শনিবার(১৫ মে) দুপুর ৩ টায়।ঘটনা স্থলে গিয়ে দেখা যায় বি আর বি ইট ভাটার পাশের একটি ঝিংগোল গাছের সাথে রশির সাহায্যে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে মৃত ইউনুস আলীর স্ত্রী বেহুলা বেগম(৫২)।
ঝুলন্ত ব্যক্তিকে ধান ক্ষেতে কীটনাশক ছিটানোর সময় এক ব্যক্তি দেখতে পেলে এলাকায় খবর দেয় এবং পরে এলাকার লোকজন গিয়ে ঝুলন্ত লাশ টি দেখতে পেলে বিষয়টি রানীশনকৈল থানায় অবহিত করেন পরে থানা পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে বেহুলা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে। ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বললে তারা জানায় বেহুলা বেগমের ছেলে বেল্লাল দাবি করেন বি আর বি ইটভাটার ট্রলির ড্রাইভার শাকিল হোসেনের(৪৫)এর সাথে বেহুলা বেগমের টাকা-পয়সার নিয়ে কোন একটা সম্পর্ক ছিল এবং সেই জের ধরেই তিনি গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন

ঘটনার সত্যতা নিশ্চিত করে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন এ বিষয়ে নিহতের ছেলে বেল্লাল একটি মামলা করেছে। আমরা লাশ উদ্ধার করে ঠাকুরগাঁওয়ে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি রিপোর্ট আসার পরে মামলার কার্যক্রম চলবে। টাকা পয়সা নিয়ে সম্পর্ক আছে কারো সাথে তবে এটা আমরা জানিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category