• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম

ঠাকুরগাঁও রাণীশংকৈলে নতুন বছরে শিক্ষার্থীদের হাতে প‍ৌছালো নতুন বই

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৫৭ Time View
Update : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

সাড়াদেশের ন্যায় ঠাকুরগায়ের রানীশংকৈল উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে স্বাস্থ্য বিধি মেনে কমোলমতি ছাত্র ও ছাত্রীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। ১ জানুয়ারি /২০২২ ইং শনিবার সকাল সাড়ে ১০ টায় আনুষ্ঠানিক ভাবে বই বিতরণের শুভ উদ্ভোধন করা হয়।

এ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রাথমিক ও মাধ্যমিক অধিদপ্তরের উচ্চ পদস্হ্য কর্মকর্ত এবং স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন সহ ম্যানেজিং কমিটির নেতৃবিন্দরা এ কাযাক্রমে অংশ নেন। অপরদিকে রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসময় উপজেলা নির্বাহী অফিসার স্ট্রীভের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ সইদুল হক, উপজেলা শিক্ষা অফিসার রাহিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, সহকারী শিক্ষা অফিসার মুঞ্জুরুল আলম,প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন, আওয়ামী লীগ নেতা প্রশান্ত বসাক সহ প্রতিটি ছাত্রছাত্রী ও অভিভাবক স্বাস্থ বিধি মেনে তাদের কমোলমতি সন্তানদের স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে বই নিতে আসেন। নতুন বছরে ১৫৬ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে,এবং প্রতিবন্ধী, কিন্ডারগার্টেন, এন জিও সহ অন্যান্য ১৯০ টি শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে বই বিতরণ করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

অপরদিকে ৬০ টি মাধ্যমিক বিদ্যালয়ে ও দাখিল ২০ টি ও স্বতন্ত্র ইবতেদায়ী ৩২টি শিক্ষা প্রতিষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে বিনামূল্যে বই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category