বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

ঠাকুরগাঁও রাণীশংকৈলে মাদ্রাসার স্থাপনা ভাঙচুর

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১২ Time View

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের রসুনপুর গ্রামের, ” আল ফুরকান তাহফিজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানার ছাত্রীদের ওয়েটিং রুমের স্থাপনা ২৪ এপ্রিল বুধবার সকাল ১১ টায় ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সরেজমিন, স্থানীয় ও থানার অভিযোগ সূত্রে জানা যায় মহিলা ও পুরুষ প্রায় ১০/১২ জন এসে ঘরের বেড়া ও স্থাপনা গুঁড়িয়ে দেয়।

এ ব্যাপারে শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা বাধা দিতে গেলে তাদেরকে বেদরোগ মারপিট করেন এবং স্থাপনার অনেক জিনিস নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে মাদ্রাসার পরিচালক শহিদুল্লাহ বাদী হয়ে ৮ জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযুক্তরা হলেনঃ মাদ্রাসা এলাকার( ১) কালু (২) হারুন
(৩) লালচান (৪) শামসুদ্দিন
(৫)জাহাঙ্গীর (৬) মোছাঃ
রেফুল (৭) হারুনের স্ত্রী
( ৮)ইউসুফ সহ ১০/১২ জন সহ একটি দল লাঠি সোটা, হাসুয়া, বল্লোম, লোহার রড সহ দেশীয় অস্ত্রসহ এসে এই মাদ্রাসার স্থাপনা ভাঙচুর করে এবং মুখের ভাষা খারাপ করে মাদ্রাসার শিক্ষক ও পরিচালকে
উদ্দেশ্য করে গালিগালাজ করে।

এ ব্যাপারে মাদ্রাসার পরিচালক শহীদুল্লাহ বলেন, আমরা এখানে মাদ্রাসা ও এতিমখানা করেছি এরা মেনে নিতে পারছেন না বলে বিভিন্নভাবে হুমকি ধমকি ও হয়রানির স্বীকার করছেন আমাদের। এব্যাপারে প্রশাসনের কাছে সুষ্ঠু বিচারের জোর দাবি জানান তিনি।
মাদ্রাসা ভাঙচুরের ব্যাপারে রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা এ প্রতিনিধিকে বলেন, অভিযোগ পেয়েছি, ভাঙচুরের সাথে জড়িতদের তদন্ত সাপেক্ষে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych