• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম
তত্ত্বাবায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী সম্প্রীতির বাগেরহাট গড়ার প্রত্যয় নিয়ে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত মালুমঘাটে খাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন, হুমকিমূখে জনবসতি ডেঙ্গু প্রতিরোধে আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দীন চৌধুরী’র মশারি বিতরণ আনোয়ারায় ইয়াবাসহ আটক ৪ ঠাকুরগাঁও রাণীশংকৈলে কাশিপুরে কৃষকলীগের আহ্বায়ক কমিটির সভা সক্রিয় চুর সিন্ডিকেটঃ আতঙ্কে খুটাখালীবাসী চকরিয়া পৌরসভায় শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিতে প্রস্তুত প্রশাসন গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের গোপনে বা প্রকাশ্যে নৌকার বিরোধীতাকারীদের আওয়ামীলীগে স্থান হবে না- সিরাজুল মোস্তফা

ডুলাহাজারায় শীতার্ত মানুষের ঘরে ঘরে গিয়ে কম্বল বিতরণ

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া / ৭৩৪ Time View
Update : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

চকরিয়া উপজেলার ডুলাহাজারায় ঘরে ঘরে গিয়ে শীতবস্ত্র বিতরণ করলেন হাসানুল ইসলাম আদর। এদিন তিনি প্রায় তিন হাজারো অধিক সংখ্যক কম্বল বিতরণ করেন। করোনা সুরক্ষা বজায় রেখে সহযোগিতা করতে এমনই সিদ্ধান্ত নেন।
রবিবার সন্ধ্যার পর ডুলাহাজারা ইউনিয়নের রংমহলসহ বিভিন্ন এলাকায় এ কম্বল বিতরণে দৃশ্য লক্ষ্য করা গেছে। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
রংমহল অলি বাপেরজুম এলাকার মানুষের সাথে কথা বলে জানা গেছে, এই প্রথম ঘরে ঘরে এসে কেউ তাদের খবর নিয়েছেন। এ এলাকার মানুষ অত্যন্ত গরীব ও অসহায়। সর্বাধিক সংখ্যক পরিবার নুন আনতে পান্তা ফুরায়। কনকনে শীতের এ প্রকোপ থেকে সুরক্ষা দিতে যিনি কম্বল দিয়েছেন ওনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন দরিদ্র এই জনগোষ্ঠী।
নাম প্রকাশে অনিচ্ছুক রংমহল এলাকার এক ব্যক্তি কৃতজ্ঞতার সাথে জানান, মেম্বার বা চেয়ারম্যান প্রার্থী হয়েছে অনেকে। জনগণের ভোটে নির্বাচিত হবে যেকোন প্রার্থী। কিন্তু মানুষের পাশে এসে দুঃসময়ে যে সহযোগিতা করেছে তার নামটি আজীবন মনে থাকবে।
এ বিষয়ে ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও চেয়ারম্যান প্রার্থী হাসানুল ইসলাম আদর জানান, কার দ্বারা এলাকায় উন্নয়ন হবে, কে অসহায় মানুষের পাশে থাকবে, কার দ্বারা জনগণ ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হবে না, কাকে ডাকলেই তাৎক্ষণিক পাশে পাবে জনগণ তা নির্ধারণ করেই ভোট দিবে। আমি ডুলাহাজারা ইউনিয়ন বাসীর সুখেদুখে আগেও পাশে ছিলাম, আছি এবং থাকব।
আগে চকরিয়া পৌর শহরে অবস্থানকালীন আমি নিজ জন্মস্থান ডুলাহাজারার মানুষের যে সেবা দিয়েছি, অবশ্য তারা এখনো মনে রাখবে। সর্বশেষ কথা হলো আমি চেয়ারম্যান নির্বাচিত হই বা না হই আমার জন্মস্থানের মানুষের প্রতি কখনো বিমুখ হবো না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category