• রবিবার, ২২ মে ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

ডুলাহাজারা ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি / ৫০ Time View
Update : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল স্থানীয় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭এপ্রিল) ডুলাহাজারা ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা মুহাম্মদ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা হোবাইব আজমের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা জামায়াতের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুহাম্মদ হেদায়েত উল্লাহ। তিনি বলেন, জামায়াতে ইসলামী আমাদেরকে কুরআন ও সুন্নাহর দাওয়াত দেওয়ার মাধ্যমে মুত্তাকি হিসেবে গড়ে তোলার কাজ করে যাচ্ছে। সকল কাজে নিজের ভেতরে আল্লাহর ভয় জাগ্রত হওয়ায় হচ্ছে মুত্তাকির বৈশিষ্ট্য। তিনি বলেন, মাহে রমজান আমাদেরকে সেই মুত্তাকি হওয়ার শিক্ষা দেয়। শিক্ষা দেয় তাকওয়া অর্জনের। তিনি সকলকে জামায়াতে ইসলামীর পতাকা তলে সমবেত হয়ে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে নিজেকে তৈরি করার মাধ্যমে নিজের পরিবার সমাজ এবং রাষ্ট্রের মাঝে কুরআনকে জানার কুরআনকে বুঝার কুরআনকে মানার জন্য অঙ্গীকারবদ্ধ হয়ে এগিয়ে আসার আহবান জানান।

প্রধান বক্তার আলোচনা পেশ করেন বিশিষ্ট আলেমেদ্বীন প্রবীণ জামায়াত নেতা অধ্যক্ষ মাওলানা আবদুর রহমান।

এতে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা মুহাম্মদ মোজাম্মেল হক, নায়েবে আমীর খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ সাঈদ।

বক্তব্য রাখেন উপজেলা দক্ষিণ জামায়াতের সহকারী সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ করিম, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুহাম্মদ গিয়াস উদ্দিন, আদর্শ শিক্ষক পরিষদ চকরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহাব উদ্দিন, যুবনেতা জমির উদ্দিন, ছাত্রনেতা মিনারুল ইসলাম প্রমুখ।

এসময় জামায়াতে-শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন সর্বজন শ্রদ্ধেয় বিশিষ্ট আলেমেদ্বীন অধ্যক্ষ মাওলানা আবদুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category