• শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম
বানিয়ারছড়ায় গুদী’র নামে চাঁদা আদায় বন্ধের নির্দেশ দেন ইউএনও কাকারায় ব্রীজ থেকে পড়ে যুবকের মৃত্যূ মাতামুহুরী নদীতে পড়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু ঠাকুরগাঁও রানীশংকৈলে ভুমিসেবা সপ্তাহ পালিত চকরিয়ায় নোবেল হত্যা মামলার আসামি আরিফকে গ্রেপ্তার করে পুলিশ চকরিয়ায় অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই; পুড়েনি কুরআন শরীফ চকরিয়ায় বোরো ধানের বাম্পার ফলন; কৃষকরা সোনালী ধান ঘরে তুলে নিচ্ছে পেকুয়ায় মার্কেট থেকে সংযোগ বিচ্ছিন্ন, ফক্সি কাগজপত্রের তথ্য ফাঁস, বিদ্যুতের ম্যানেজারের বিরুদ্ধে জিডি চকরিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র বালক-বালিকা ফাইনাল খেলা অনুষ্ঠিত দূর্ঘটনা এড়াতে মহাসড়কের দুইপাশের শোলেডার ভরাট হবেতো?

ঢাকায় এসে করোনায় আক্রান্ত নিউজিল্যান্ডের ক্রিকেটার

স্টাফ রিপোর্টার / ৯৪ Time View
Update : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

ঢাকায় এসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার ফিন অ্যালেন। বাংলাদেশের সাথে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য নিউজিল্যান্ড দল আজই বাংলাদেশে এসে পৌঁছেছে। তবে ফিন অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম এসেছিলেন ২০ আগস্ট।

ইংল্যান্ড থেকে দদ্য হানড্রেড’ খেলে বাংলাদেশে এসেছেন দু’জন। ঢাকায় হোটেলকক্ষে আইসোলেশনে ছিলেন এই দুই ক্রিকেটার। আজ তার কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট। অ্যালেনের মৃদু উপসর্গ আছে।

নিউজিল্যান্ড ক্রিকেট বলছে, বাংলাদেশে আসার পরই পজিটিভ এসেছে তার। ইংল্যান্ডের বিমানে ওঠার ৪৮ ঘণ্টা আগে প্রয়োজনীয় সব রকম টেস্টে নেগেটিভ হয়েছিলেন তিনি। ইংল্যান্ডের হিথ্রো বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইনসের একটা বিমানে ঢাকা এসেছেন এ ব্যাটসম্যান। টিকা নেয়াই ছিল অ্যালেনের।

আপাতত বিসিবির অধীনে চিকিৎসা নিচ্ছেন অ্যালেন। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরীর সাথে নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান চিকিৎসক প্যাট ম্যাকহিউয়ের যোগাযোগ হচ্ছে বলেও জানানো হয়েছে।

নিউজিল্যান্ড দলের ম্যানেজার মাইক স্যান্ডল বলেছেন, বিসিবির পক্ষ থেকে সর্বোচ্চ মানের চিকিৎসাই দেয়া হচ্ছে অ্যালেনকে, ‘ফিনের জন্য সত্যিই দুর্ভাগ্যজনক এটা। আপাতত সে ঠিকঠাক আছে। আশা করি, দ্রুত সেরে উঠবে, তার টেস্টে নেগেটিভ আসবে এবং শিগগিরই ছাড়া পাবে।’

বিসিবি ব্যাপারটাকে সর্বোচ্চ গুরুত্ব সহকারে নিয়েছে বলেও জানিয়েছেন স্যান্ডল, ‘বাংলাদেশ ক্রিকেটের কর্তৃপক্ষ খুবই পেশাদারী দেখাচ্ছে এ ব্যাপারে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।’

আপাতত একটা নির্দিষ্ট সময় আইসোলেশনে থেকে চিকিৎসা নিতে হবে অ্যালেনকে। এরপর টানা দুই দিন যদি কোভিড-১৯ টেস্টে নেগেটিভ আসে, তবেই সতীর্থদের সাথে অনুশীলনে যোগ দিতে পারবেন তিনি। এখন পর্যন্ত তার বদলি হিসেবে কাউকে নেয়ার ঘোষণাও দেয়নি নিউজিল্যান্ড।

মঙ্গলবার ঢাকা পৌঁছার পর তিন দিনের কোয়ারেন্টিনে থাকার কথা নিউজিল্যান্ড দলের সদস্যরা। এ সময়ের মধ্যে দুই দফা কোভিড-১৯ টেস্টের ভেতর দিয়ে যেতে হবে তাদের। সবকিছু ঠিকঠাক থাকলে এরপরই অনুশীলনে যোগ দিতে পারবেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category