• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে বাংলাবান্ধা স্থলবন্দর ব্যাবসায়ীদের মতবিনিময়

আল মাসুদ, পঞ্চগড় প্রতিনিধি / ৪৩ Time View
Update : বুধবার, ১৬ জুন, ২০২১

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেছে বাংলাবান্ধা স্থলবন্দর সংশ্লিষ্ট ব্যাবসায়ীরা।
বুধবার (১৬ জুন)তেঁতুলিয়া ডাকবাংলোয় অবস্থিত বেরং কমপ্লেক্সে ভবনে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানী-রপ্তানিকারক গ্রুপ ব্যানারে নতুন কমিটি ও সম্ভাবনাময় ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে ।
মতবিনিময় সভায় বাংলাবান্ধা স্থলবন্দর আমদানী-রপ্তানিকারক গ্রুপের নবাগত সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সাধারণ সম্পাদক বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন সহ ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
উপস্থিত বক্তারা জানান, গত ৯ জুন বাংলাবান্ধায় অবস্থিত জেলা পরিষদ ডাকবাংলোতে অনুষ্ঠিত সাধারণ সভায় পঞ্চগড় আমদানী-রপ্তানিকারক এসোসিয়েশন নাম ও পুরনো কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি বাংলাবান্ধা স্থলবন্দর আমদানী-রপ্তানিকারক গ্রুপ নামে ঘোষণা করা হয় । পরে সভায় সাংবাদিকদের মাধ্যমে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বন্দরের সমস্যা ও সম্ভাবনার কথা শুনেন।
সভায় সাংবাদিকরা বন্দরের অনিয়ম দূর্ণীতি সহ করোনার এই সময়ে সকল ধরণের স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনার জন্য নতুন কমিটিকে অনুরোধ করেন। একই সাথে নতুন সংগঠনের সদস্যবৃন্দদের বন্দরের সকল কার্যক্রম পরিচালনার উন্নয়ন ও সম্ভাবনার তথ্য প্রদানে সহযোগীতা করবেন এমনটি প্রত্যাশা সাংবাদিকদের।
সবশেষে মতবিনিময় সভায় দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনার পাশাপাশি ভবিষ্যৎ এর অগ্র যাত্রায় একটি পূর্ণাঙ্গ বাংলাবান্ধা হিসেবে রূপান্তিত করার মত ব্যাক্ত করে উপস্থিত বক্তারা।
এসময় উপস্থিত ছিলেন বাংলাবান্ধা স্থলবন্দর আমদানী-রপ্তানিকারক গ্রুপের নবাগত সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সাধারণ সম্পাদক বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন, সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান, সহ-সভাপতি রেজাউল করিম শাহীন, আব্দুল লতিফ, কোষাধ্যক্ষ মোজাফ্ফর হোসেন, তেঁতুলিয়া প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাসান আলী মিঞা এবং পঞ্চগড় জেলা-উপজেলার কর্মরত সাংবাদিক বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category