• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম
চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিদর্শনে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক : ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সাথে মতবিনিময় ঠাকুরগাঁও রানীশংকৈলে মাসিক সমন্বয় সভায় অবঃশিক্ষকদের বিদায় অনুষ্ঠান সিংড়ায় এক দিনমজুরের ৪ টি আঙুল কেটে দিলো প্রতিপক্ষরা ৩৭ বছরের নারীকে বিয়ে করলেন ৯০ বছর বয়সী আইনজীবী চকরিয়ায় আগুনে পুড়লো দুভাইয়ের বসতবাড়ি ঠাকুরগায়ে ৩৩ বছর সড়ক ছাড়া একা দাঁড়িয়ে সেতু, দুর্ভোগে ১২ গ্রামের মানুষ! চকরিয়ায় খান সাহেব মকবুল আলী চৌধুরী একাডেমির ১যুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে পালন ঠাকুরগাঁও রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোস্তফা শেট এর মৃত্যু নাসিক নির্বাচনের ভোট শুরু চকরিয়ায় আলোচিত ব্যবসায়ী লতিফ উল্লাহ হত্যামামলার সন্দেহভাজন আসামি পটিয়া থেকে গ্রেফতার

ত্যাগীদের রাজনীতিতে সুযোগ করে দিতে হবে : কাদের

বিবিসি একাত্তর ডেস্ক / ১৪৭ Time View
Update : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

দুর্নীতিবাজদের নির্মূল করে সৎ ও ত্যাগীদের রাজনীতিতে সুযোগ করে দেয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, দুর্নীতিবাজদের নির্মূল করে সৎ ও ত্যাগীদের রাজনীতিতে সুযোগ করে দিতে হবে। দুনীতিবাজদের ব্যপারে কোনো আপোষ নেই।

শনিবার সদ্য প্রয়াত ফুটবলার বাদল রায়ের স্মরণ সভায় তিনি এ আহবান জানান। তিনি তার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

বাদল রায় একজন সৎ ও দক্ষ ফুটবলার এবং সংগঠক ছিলেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এদেশের ক্রীড়াঙ্গনে অনেকেই মনে করেন আবাহনী মানে আওয়ামী লীগ, আর মোহামেডান মানে আওয়ামী লীগ বিরোধী প্রতিপক্ষ কিন্তু বাদল রায় তা প্রমাণ করে গেছেন খেলাধুলায় কোনো রাজনীতি নেই।

বাদল রায় তার খেলোয়াড়ি জীবনের শুরু থেকেই মোহামেডানের সাথে যুক্ত ছিলেন কিন্তু মনে প্রাণে একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন বলেও জানান তিনি।

তরুণদের খেলাধুলায় সুযোগ করে দেয়ার আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তা না হলে তারা মাদকসহ সমাজবিরোধী কাজে জড়িয়ে পড়তে পারে।

ওবায়দুল কাদের দুঃখ প্রকাশ করে বলেন, কেউ কেউ ব্যক্তি স্বার্থে নিজের ভাগ্য পরিবর্তনের জন্য ক্রীড়া ফেডারেশনগুলোকে ব্যবহার করছেন, এর থেকে বের হয়ে আসতে হবে,ক্রীড়া ফেডারেশনগুলোকে দুর্নীতিমুক্ত রাখতে হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, করোনাভাইরাস কারো ব্যক্তি বা গোষ্ঠীর নয়, তাই দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে স্বাস্থ্যবিধি মেনে এ ভাইরাসের মোকাবিলা করতে হবে।

ক্রীড়া পরিবারের উদ্যোগে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু,যুব ও ক্রীড়া সম্পাদক হারনুর রশিদসহ বিভিন্ন ফেডারেশনের নেতৃবৃন্দ ও ক্রীড়া সাংবাদিক, খেলোয়াড়, সংগঠক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category