• সোমবার, ২১ জুন ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

দিগরাজ বাজারের ব্যবসায়ীদের দাবী পূরন করা হবে: মোংলায় কেসিসি মেয়র খালেক

শেখ রাসেল, মোংলা / ১০৭ Time View
Update : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, মোংলা বন্দরের বর্তমানে বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। আর বেশিরভাগ উন্নয়নই হচ্ছে দিগরাজ এলাকায়। সুতরাং উন্নয়নের স্বার্থে দিগরাজ এলাকায় এভাবে যতযত্র বাজার বসানো যাবেনা। তিনি আরো বলেন, ব্যবসা বানিজ্য করতে প্রত্যেক ব্যবসায়ীকে তার নিজস্ব জমি থাকতে হবে। হাইওয়ে সড়কের পাশে এভাবে ব্যবসা বাণিজ্য করার সুযোগ নেই। এতে দূর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকে।

শনিবার (৫ ডিসেম্বর) বিকালে দিগরাজ বাজার বণিক সমিতির কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
সমিতির সভাপতি আলহাজ্ব আব্বাস আলী জোমাদ্দারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিহাদ সরদার টনির সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, বুড়িরডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নিখিল চন্দ্র রায় প্রমূখ।

কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক আরো বলেন, দিগরাজ বাজারের ব্যবসায়ীদের দাবি মোংলা বন্দর কর্তৃপক্ষ ও অন্যান্য,সংস্থার সাথে আলোচনা করেই সমাধান করা হবে। নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে মেয়র খালেক বলেন, একজন নির্বাচিত জরপ্রতিনিধির দায়িত্ব অনেক। সুতরাং স্বপদে থেকে সবাই ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন। কোন প্রকার স্বজনপ্রীতি অনিয়ম করা যাবেনা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি এস এম কবির, সাধারন সম্পাদক শেখ আল মামুন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুর রহমান তালুকদার, ফাহিম হাসান অন্তর, মোঃ নুর আলম, ছাত্রলীগ নেতা কাজী মোয়াজ্জেম হোসেন রানা, শাহরুখ বাপ্পী, রাজুল ইসলাম সানি, মারজুক রাসেল, পারভেজ খান, কাজী মোঃ সাগর ও মাসুম বিল্লাহসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category