• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

নওগাঁতে ভুয়া ডেন্টাল ডাক্তার ধরতে র‍্যাবের অভিযান

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি / ১৪৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

নওগাঁ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয় ভূয়া ডেন্টাল চিকিৎসককে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা করা হয়েছে। এসময় ভ্রাম্যমান আদালতে চারজনের ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানাসহ আরো তিনজনের জেল দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগষ্ট) দুপুর ২ টা থেকে বিকেল ৬টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নওগাঁ সদর উপজেলা সহকারি কমিশার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহারুল ইসলাম।

অভিযুক্তরা হলেন- শহরের কালিতলা মহল্লার মৃত তমিজ উদ্দিনের ছেলে তৌফিকুল ইসলাম তুহিন (৪২), কাঁচাবাজার এলাকার মৃত মধুসদন সাহার ছেলে কৃষ্ণ কমল সাহা (৫৮), খাস-নওগাঁ মহল্লার মৃত ছহির উদ্দিনের ছেলে শহীদুল ইসলাস (৬১), মৃত আব্দুল আজিজ খানের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) এবং লাটাপাড়া মহল্লার আশরাফুল ইসলাম (৪০) ও সাজ্জাদ হোসেন (৪১)।

নওগাঁ সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহারুল ইসলাম বলেন, বিডিএস ডিগ্রী নেই, এইচএসসি পাস করেই ডাক্তার পদবি ব্যবহার করে দীর্ঘ বছর ধরে তারা দাঁতের চিকিৎসা দিয়ে আসছিল। শুধু তাই নয়, অন্য ডেন্টিস্টদের বিডিএস সনদ রেজিস্টেশন চুরি করে তা নিজের বলে চালিয়ে আসছিল এতদিন। মানুষের কাছে নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক বলে প্রতারণা করে আসছিলেন তারা। এমনই কয়েকজন ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতে জেল জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, তৌফিকুল ইসলাম তুহিন এর ৫০ হাজার টাকা জরিমানা সহ দুই মাসের জেল, কৃষ্ণ কমল সাহা ও জাহাঙ্গীর আলমের ৩০ হাজার টাকা করে জরিমানা, শহীদুল ইসলামের ৪০ হাজার টাকা জরিমানা এবং আশরাফুল ইসলাম ও সাজ্জাদ হোসেন এর দুই মাস ১৫ দিন করে জেল দেওয়া হয়েছে।

এসময় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার তৌকির আহমেদ ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ আশিষ কুমার সরকার উপস্থিত ছিলেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category