• রবিবার, ২২ মে ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

নওগাঁর আত্রাইয়ে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার মূলক আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে করোনা প্রতিরোধে ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন এবং শতভাগ জন্ম নিবন্ধন নিশ্চিত ক্যাম্পের উদ্বোধন

কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ- / ৬০ Time View
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

“আশ্রায়ণের অধিকার-শেখ হাসিনার উপহার” এই স্লোগানকে সামনে রেখে নওগাঁর আত্রাই উপজেলায় ভূমি ও গৃহহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আবাসন উপহার হিসেবে দেয়া খাস জমিতে বসবাসকারী উপকারভোগীদের মাঝে করোনা প্রতিরোধে সচেতনতা বোধ জাগ্রত করনে ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন এবং অনলাইনেশতভাগ জন্ম নিবন্ধন নিশ্চিত করনের কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

রোববার (১লা আগষ্ট) মধুগুড়ননই, রসুলপুর, তিলাবাদুরী, মদনডাঙ্গা ও পাহারপুর আশ্রয়ন প্রকল্পের রসুলপুর আশ্রয়ন প্রকল্প চত্বরে আত্র্রাই উপজেলা প্রশাসনের আযোজনে ১নং সাহাগোলা ইউনিয়নের সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ প্রধান অতিথি হিসেবে করোনা প্রতিরোধে সচেতনতা বোধ জাগ্রত করনে ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন এবং অনলাইনেশতভাগ জন্ম নিবন্ধন নিশ্চিত করনের কর্মসূচির উদ্বোধন করা হয়।এই কমসূচি অব্যাহত চলবে। প্রতিদিন সকাল নয় টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত চলবে।

প্রধান অতিথি জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব ব্যাপী মহামারী করোনা ভাইরাস থেকে দেশবাসীকে সুরক্ষার ও অগ্রাধিকার মূলক আশ্রয়ন- দুই প্রকল্পের উপকারভোগীদের জন্য বিনা মূল্যে করোনা ভ্যাক্সিন ফ্রি রেজিষ্ট্রেশন সহ শতভাগ অনলাইনে জন্ম নিবন্ধন নিশ্চিত করা হবে।প্রথম দিকে সাধারণ মানুষের মধ্যে একটি ভয়-ভিতি ছিল যে এই ভ্যাক্সিন গ্রহনে নানা বিধ সমস্যা হতে পারে।

এই জন্য আত্রাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাননীয় প্রধান মন্ত্রীর অগ্রাধিকার মূলক আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের করোনা ভ্যাক্সিন ফ্রি রেজিষ্ট্রেশন সহ শতভাগ অনলাইনে জন্ম নিবন্ধন নিশ্চিত করতে এই ক্যাম্পিং এর আয়োজন করা হয়। যেন মানুষ সচেতন হয় এবং করোনা ভ্যাক্সিন নিতে এবং অনলাইনে জন্ম নিবন্ধন করতে উৎসাহিত হয়। আমাদের আত্রাই উপজেলার মানুষ আগ্রহের সাথে নিভয়ে ভ্যাক্সিন নিচ্ছেন।তাদের কোন পার্শ্ব প্রতিক্রিয়া তৈরি হয়নি।

উপজেলা প্রশাসন সাধারণ মানুষ এবংআশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের কল্যাণে তাদের সকল কার্যক্রম অব্যাহত রেখেছেন। সমাজেন অসহায় ও হত দরিদ্র আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে করোনা প্রতিরোধে ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন ও অনলাইনে জন্ম নিবন্ধন নিশ্চিক করনে এই ক্যাম্পিংএর ব্যবস্থা করেছেন। এ সময় উপস্থিত ছিলেন সাহাগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম বাবু, ইউপি সচিব-আলী –আল এখতেখারুল সেবু,আত্রাই উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপসহকারী-কৃষি সম্প্রশারন কর্মকর্তা কেরামত আলী,আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, বাংলাদেশ স্কাউটআত্রাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ ছালেক উদ্দিন,স্কাউটকর্মীতামিম হোসেন,সাব্বির হোসেন,নাহিদ হোসেনসহ আত্রাই উপজেলার কমরত সাংবাদিক বৃন্দ প্রমূখ।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category