• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

নওগাঁয় যৌতুকের দাবিতে মারপিট করে চুল কেটে দেওয়ার অভিযোগে স্বামী আটক

কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ৫৭ Time View
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

নওগাঁয় যৌতুকের দাবিতে মারপিট করে চুল কেটে দেওয়ার অভিযোগে স্বামী আটক। কুষ্টিয়া সদর উপজেলার বেলঘড়িয়া গ্রামের পিতা মৃত মোজাহার আলী মেয়ে মহসিনা পারভীন (২৮) এর সাথে ঢাকা জেলার ভাষানটেক থানার এটিএম মোস্তফা কামাল এর ছেলে মোহাম্মদ জাহিদ হাসান (৩৬) সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কারণে নওগাঁ সদর উপজেলার চকবিরাম গ্রামের মানছুরা জলিল এর বাসায় ভাড়া থাকেন।

 

এই বিষয়ে এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, মোহাম্মদ জাহিদ হাসান এর সাথে মহসীনা পারভিনের ০৬ বছর পূর্বে পারিবারিকভাবে ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয় এবং ০৪ বছরের একটি সন্তান আছে। সন্তান জন্ম গ্রহণের পর থেকে যৌতুকের জন্য শারীরিক ভাবে অত্যাচার ও নির্যাতন শুরু  করে। বিষয়টি মহসীনা পারভিনের বাবা, মাকে জানাইলে ০৬লক্ষ টাকা যৌতুক দেয়। যৌতুক দেওয়ার কিছুদিন না যেতেই আবারো ০৫লক্ষ টাকা যৌতুকের দাবীতে নির্যাতন শুরু করে।

 

এই বিষয়ে মহসীনা পারভিন জানান, আমার মাথার চুল উঠে যাওয়ার কারণে  গত ২১/০৭/২১ইং তারিখ দুপুর ১২টার সময় আমার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়ার পর আবারো যৌতুকের দাবীতে ৩০/০৭/২১ ইং তারিখ রাত ০৮:০০ সময় পুনরায় ০৫লক্ষ টাকা যৌতুক দাবি করে। আমার বাবা-মা টাকা দিতে অস্বীকার করেন। যৌতুক টাকা না দেওয়াতে ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে মারপিট শুরু করে। পার্শ্ববর্তী বাড়ির লোকজন উদ্ধার করে।

 

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, নির্যাতনের বিষয়ে  গতকাল গ্রামবাসী থানায় খবর দিলে পুলিশ তাৎক্ষণিক গিয়ে আসামীকে আটক করে। এবং নির্যাতিত মহসীনা পারভিন বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category