• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

নবীগঞ্জে নিখোঁজের পর ডোবা থেকে মিশুক চালকের লাশ উদ্ধার

মোঃ সেলিম উদ্দিন নবীগঞ্জ (হবিগঞ্জ) / ১১৫ Time View
Update : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জে নিখোঁজ হওয়ার চারদিন পর ডোবা থেকে মিশুক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে নবীগঞ্জ উপজেলার ৮নং সদর ইউনিয়নের সরিষপুর গ্রামের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

গত মঙ্গলবার (৩১ আগষ্ট) সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে ২ জন যাত্রী নিয়ে উপজেলার গুজাখাইর গ্রামে যায় পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের মিশুক চালক আবিদুর রহমান (১৮)। ফায়ার সার্ভিস যাবার পর ওই যাত্রীরা খাগাপাশা নিয়ে যাওয়ার জন্য বায়না ধরেন। কিন্তু চালক যেতে অনিহা জানালে তারা পুণঃরায় নবীগঞ্জ শহর এসে নতুন বাজার মোড়ে এসে মাছ ক্রয় করে। এক পর্যায়ে হবিগঞ্জ সড়কে গড়মুড়িয়া ব্রীজে নিয়ে যাওয়ার জন্য বলেন। সেখানে যাওয়ার পর গাড়ী ও চালক আর ফিরে আসেনি।

মিশুক চালক আবিদুর পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের পাতা মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে স্থানীয় জনতা ডোবার মধ্যে লাশ দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। এ ঘটনায় নবীগঞ্জে তোলপাড় শুরু হয়েছে। তাৎক্ষণিক ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি আবুল খায়ের চৌধুরী।

নবীগঞ্জ থানান অফিসার ইনচার্জ ডালিম আহমদ জানান  উদ্ধারকৃত মরাদেহ আবিদুর রহমান এটা এখানো সনাক্ত করা যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। ঘটনাটি পুলিশ অনুসন্ধান করছে। কাপড় এবং জুতা দেখে পরিবারের লোকজনের দাবী করছেন মৃতদেহটি আবিদুর রহমানের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category