• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

নরসিংদীতে যুবকের হঠাৎ আক্রমণে ২ কৃষক নিহত, আহত ১

নরসিংদী সংবাদদাতা / ৪৯ Time View
Update : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

নরসিংদীতে ইউনুস আলী (২৪) নামে এক যুবকের ছুরিকাঘাতে দুই কৃষক নিহত এবং অপর এক ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ৯টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে।
নিহতরা হলেন, ছগরিয়াপাড়া গ্রামের মৃত আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া (৬০) ও মৃত দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫০)। এই ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের জনু মিয়ার ছেলে সেচপাম্প চালক সেন্টু মিয়া (৪৫)।
এ ঘটনায় অভিযুক্ত একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউনুস আলীকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে কৃষক ফরহাদ মিয়া ও আলী আকবর গ্রামের কৃষিজমিতে কাজ করছিলেন। এসময় একই এলাকার চিহ্নিত মাদকসেবী ইউনুস আলী হঠাৎ করেই ওই জমিতে গিয়ে ছুরি নিয়ে তাদের উপর হামলা চালান এবং এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকেন। তাদের ডাক-চিৎকারে পাশে থাকা সেচপাম্প চালক সেন্টু মিয়া তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করেন ইউনুস।
হাসপাতালে নেয়ার পথে ফরহাদ মিয়ার ও ঘটনাস্থলেই আলী আকবরের মৃত্যু হয়। আহত সেন্টু মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।
খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এদিকে এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
স্থানীয়রা জানায়, ইউনুস মিয়া খুবই চুপচুাপ ধরনের ব্যক্তি, তিনি কারো সাথে খুব একটা কথা বলেন না। কিছুদিন ধরে তিনি বিদেশ যাওয়ার চেষ্টা করছিলেন। তবে মেডিকেল রিপোর্টে ব্রেনে সমস্যা দেখা যাওয়ায় তিনি বিদেশ যেতে পারেননি। এ নিয়ে কিছুটা হতাশায় ভুগছিলেন তিনি।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, অভিযুক্ত ইউনুসকে আটক করার পর পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। কী কারণে এই হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্ত ইউনুস আলী মাদকাসক্ত বা মানসিক ভারসাম্যহীন কী না তাও ডাক্তারী পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category