• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম
খাদ্য উৎপাদন বাড়াতে গবেষণার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনসহ নিহত ৭ চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে খাদে, ১৩ যাত্রী আহত সিংড়ার চৌগ্রাম ইউপি চেয়ারম্যান ভোলা’র নির্বাচনী উঠান বৈঠক ঠাকুরগাঁও রাণীশংকৈল হাসপাতালে ডায়রিয়া ২ শিশুর মৃত্যু চকরিয়ায় মন্দিরে হামলার ঘটনায় ২০ জনের নাম উল্লেখপূর্বক আসামী ৩০০ জন নানা আয়োজনে রুদ্রের জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁও রানীশংকৈলে বিশ্বখাদ্য দিবস পালন ও ইঁদুর নিধন অভিযান এর উদ্বোধন পেকুয়ায় দোকানঘর থেকে নবজাতকের লাশ উদ্ধার ঠাকুরগাঁও রাণীশংকৈলে আ’লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থিতা ঘোষণা

নারীদের কল্যান ও মানবতার সেবায় আজীবন নিয়োজিত থাকবো – কাউন্সিলর প্রার্থী সাবানা

রাজু আহমেদ, সিংড়া / ২৭৮ Time View
Update : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

নাটোরের সিংড়া পৌরসভার ৭,৮,৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাবানা খাতুন।

তিনি দীর্ঘদিন থেকে নারীদের কল্যানে কাজ করে আসছেন। বিশেষ করে প্রশিক্ষনের মাধ্যমে স্বাবলম্বী করছেন।
তিনি উপজেলা নারী উন্নয়ন ফোরামের প্রশিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। এখানে তিনি নারীদের উন্নয়নে কাজ করছেন । সফল নারী হিসেবে ২০১৯ সালে নাটোরের সিংড়া উপজেলার তিনি জয়ীতা পুরস্কার পান। অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করছেন।

কাউন্সিলর প্রার্থী সাবানা খাতুন বলেন, জনগনের ভালোবাসার মাঝে থাকতে চাই। তাদের সুখে দুংখে পাশে থাকতে চাই। একজন প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে নিজেকে তৈরি করার লক্ষে কাজ করছি।

তিনি আরো বলেন, এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকবো ইনশাআল্লাহ । তিনি আরো জানান, পৌর নির্বাচনে জয়যুক্ত হইলে রাস্তা ঘাট উন্নয়ন, মাদক ও সন্ত্রাস মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকব।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে সাবানা খাতুন কে আগামী পৌর নির্বাচনে সিংড়া পৌরসভায় মহিলা কাউন্সিল হিসাবে দেখতে চায় সাধারণ জনগণ । সাধারণ মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা সৃষ্টি হয়েছে তাতে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। নির্বাচনীয় প্রতিস্রুতি হিসেবে তিনি সন্ত্রাস,চুরি ও মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন পৌরসভার জনগণকে উপহার দেবেন, একটি মডেল পৌরসভা গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। তিনি অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করছেন। যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category