• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:১০ অপরাহ্ন

নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে কোটচাঁদপুরে শিক্ষার্থীদের মানববন্ধন 

ইউসুফ আলীকোটচাঁদপুর প্রতিনিধি / ৭৩ Time View
Update : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

দেশব্যাপি নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে কোটচাঁদপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে সাধারণ শিক্ষার্থীরা। ৭ অক্টোবর বেলা ১১টায় ঝিনাইদহের কোটচাঁদপুর বাসস্ট্যান্ড হয়ে বাজার পায়রা চত্বর পর্যন্ত র‍্যালী করে শিক্ষার্থীরা, ধর্ষণ বিরোধী প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে কোটচাঁদপুরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, বিভিন্ন ছাত্র সংগঠন ও বিভিন্ন শ্রেণির পেশার মানুষজন উপস্থিত ছিলেন। শিক্ষার্থীরা ধর্ষণ বিরোধী বিভিন্ন প্ল্যাকার্ড হাতে নিয়ে ধর্ষণ বিরোধী নানা স্লোগান দেন।
মানববন্ধনে নোয়াখালীতে বেগমগঞ্জে গৃহবধূকে আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, সিলেটের এমসি কলেজে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ এবং তানোরের গির্জায় কিশোরীকে ধর্ষণের প্রতিবাদ জানানো হয় এবং দোষীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানানো হয়।
বক্তারা বলেন, সারাদেশ জুড়ে নারী ও শিশুর ওপর যে নির্যাতন নেমে এসেছে তা মধ্যযুগীয় বর্বর তাকেও হার মানিয়েছে। এই অবস্থা চলতে দেওয়া যায় না। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে, নারীরা কোথাও নিরাপদ না। সরকারের প্রতি আহ্বান অপরাধীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category