• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

নাসিরনগরে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে রাস্তা নির্মাণ

নিজস্ব প্রতিবেদক / ১২৯ Time View
Update : রবিবার, ২২ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা সদরে আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞা ও কারণ দর্শানোর নোটিশের তোয়াক্কা না করে ব্যক্তি মালিকানা জায়গা দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের সরকারী হাসপাতাল সংলগ্ন বাউন্ডারীর দক্ষিণে। যাহার নাসিরনগর মৌজার সিএস ৮১৩, এস,এ ৯০৭ নং, বি,এস ৮৯৭ হাল দাগ ৬২৫৩ দাগের ৩ শতাংশ জায়গার উপর এ বিষয়ে ফুলপুর গ্রামের মৃত আমরু মিয়া চৌধুরীর ছেলে কবির চৌধুরী বাদী হয়ে নাসিরনগর সদরের মৃত আব্দুল হান্নান চৌধুরীর ছেলে মোজাম্মেল হক চৌধুরী,মোখলেছুর রহমান চৌধুরী, গোপাল বিশ্বাসের ছেলে পল্টু বিশ্বাস, নান্টু বিশ্বাস, মৃত অমর দেবের ছেলে দুলাল দেব, আবুল হোসেন চৌধুরীর ছেলে আহম্মদ হোসেন চৌধুরীকে বিবাদী করে নাসিরনগর থানায় একটি লিখিত অভিযোগ ও ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র বিজ্ঞ জজ আদালতে দেওয়ানী ৩৬৩ নং মোকদ্দমা দায়ের করে।

আদালত মামলাটি আমলে নিয়ে গত ২১ জুন ২০২১ তারিখে বিবাদীগণকে নোটিশ প্রাপ্তির ১০ দিনের ভিতর আদালতে কারণ দর্শাতে ও উক্ত জায়গার যেখানে যে অবস্থায় আছে সে অবস্থায় রাখতে অস্থায়ী নিষেধাজ্ঞার নোটিশ জারি করে। বিবাদীরা আদালতের কারণ দর্শানোর ও অস্থায়ী নিষেধাজ্ঞার নোটিশ প্রাপ্তির পরেও গত ২২ জুন,২০২১ তারিখে থানা ও আদালতকে অবমাননা করে আইনের প্রতি কোনরূপ তোয়াক্কা না করে ব্যক্তি মালিকানা জায়গার উপর রাস্তা নির্মাণ করে ফেলে।

এ বিষয়ে বাদী বাঁধা দিলে বিবাদীরা প্রাণনাশের হুমকি প্রদান করে। বর্তমানে বিবাদীদের ভয়ে বাদী ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভোগছে বলে জানান কবির চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category