• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

নাসিরনগর ভলাকুট কান্দি সেন্টারে রাতে সিল মারার অভিযোগ

নাসিরনগর প্রতিনিধিঃ / ৭৩ Time View
Update : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের কান্দি কেন্দ্রে রাতে ব্যালটে সীল মারার অভিযোগ উঠেছে মোরগ প্রতীকের প্রার্থী নুর মোহাম্মদের বিরোদ্ধে। ফুটবল প্রতীকের প্রার্থী মোঃ সারােয়ার আলম লিটন রবিবার সকাল ১০ ঘটিকার সময় তার নিজ গ্রামে কয়েকশত নারী পুরষ ও সাধারণ ভোটারের উপস্থিতিতে সাংবাদিকের কাছে এ ধরনের অভিযোগ করেন। লিটন জানায় কেন্দ্রটি তার প্রতিপক্ষের বাড়ির নিকটে হওয়া ভোট গ্রহনের আগেই তাকে গ্রেপ্তারে ভয় দেখানো হয়।বেলা আড়াইটার সময় কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়া হয়। কোন বুথে এজেন্ট দিতে দেয়া হয়নি। লিটন ও তার সমর্থকদের পুলিশ ও বিজিবি দিয়ে ভয় দেখানো হয়।

লিটন আরো জানায়, কেন্দ্রে দায়িত্বরত লোকদের মোটা অংকের টাকা দিয়ে রাতেই নুর মোহাম্মদ ব্যালটে সীল মেরে নেয়।তিনি জানান নুর মোহাম্মদের গোষ্টির লোকজন চোর, ডাকাত, মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী প্রকৃতির লোক।এলাকার কেউ তাদের পচন্দ করেনা। তাই ফেল নিশ্চত জেনে নুর মোহাম্মদ রাতেই দায়িত্বরতদের মোটা অংকের টাকা দিয়ে ব্যালটে সীল মেরে নেয়।তিনি বলেন,গত দুই দিন পূর্বেও নু র মোহাম্মদের চাচাতো ভাইয়ে ঘর থেকে নাসিরনগর থানার এ এস আই মোঃ কামরুল ইসলাম দুটি চোরাই গরু উদ্বার করে থানায় নিয়ে আসে।

লিটন বলেন,এ বিষয়ে আমি পৃথক পৃথক লিখিত অভিযোগ নিয়ে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের কাছে গেলে তারা অভিযোগ গ্রহন না করে ট্রাইবুনালে মামলা করার নির্দেশ দেন।

লিটনের এজেন্ট রাজু বিবি,সাইফুল ইসলাম ও সাধারণ জনগণ এই ঘটনার সত্যতা স্বীকার করেছে। এ বিষয়ে প্রতিদ্বন্ধি প্রার্থী নুর মোহাম্মদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে লিটনের সমস্ত অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি সমস্ত অভিযোগ অস্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category