• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম

পঞ্চগড়ের আটোয়ারীতে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

আল মাসুদ, পঞ্চগড় প্রতিনিধি / ১৬৮ Time View
Update : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ছোটদাপ গ্রামে নিখোঁজের ৫ দিন পর সিফাত হোসেন (২০) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে র‌্যাব-১৩।
শনিবার (০৯ জানুয়ারী) সকালে  আপহরণকারী মতিউর রহমানের স্বীকারোক্তি মোতাবেক নিহতের বাড়ির ২শ গজ দূরে আবাদী জমি হতে মাটি খুড়ে তার লাশ উদ্ধার করা হয়।
নীলফামারী র‌্যাব ১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, গত  ৪ জানুয়ারী উপজেলার ছোটদাপ গ্রামের শফিকুল ইসলামের ছেলে দিনাজপুর আদর্শ কলেজের ছাত্র ফাহিত হাসান সিফাত রাতে বাড়ির পাশে ব্যাডমিন্টন খেলতে যায় । রাতে সে বাড়িতে না  ফেরায় পরদিন তার পিতা শফিকুল ইসলাম আটোয়ারী থানায় একটি সাধারন ডায়েরী করে এবং  নীলফামারী র‌্যাব-১৩ বরাবরে লিখিত আবেদন জানায়।
নিখোঁজের পিতার আবেদনের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একটি চৌকস দল ঘটনা তদন্তে মাঠে নামে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকায় মতিউর রহমান মতি (১৮) সহ ৪ জনকে আটক করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আবেদনের ১৮ ঘন্টার মধ্যে র‌্যাব সিফাতের মৃত্যুর রহস্য নিশ্চিত হয় এবং শনিবার সকালে মৃতের বাড়ির পাশ থেকে তার লাশ উদ্ধার করে। সিফাতকে পারিবারিক কলহের জেরে  শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ মাটিতে পুতে রাখে বলে জানায় এই কর্মকর্তা।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায়, ঠাকুরগাঁও ও পঞ্চগড়ের জেলার দায়িত্বে কর্মরত পিবিআই’র সহকারী পুলিশ সুপার মো: রেজা, আটোয়ারী থানার ওসি ইজার উদ্দীন সহ র‌্যাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ঘটনায় আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category