• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

পঞ্চগড়ে তিন ফিলিং স্টেশনকে জরিমানা

আল মাসুদ,পঞ্চগড় প্রতিনিধি: / ৭৩ Time View
Update : বুধবার, ১৮ আগস্ট, ২০২১

পঞ্চগড়ে তিন ফিলিং স্টেশনকে ৫৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রম্যমান আদালত।
মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসক কার্য্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক তিনটি পেট্রোল পাম্পে ৫৪ হাজার টাকা জরিমানা করেন। এ সময় বিএসটিআই রংপুর এর পরিদর্শক কামরুল পলাশ ও সদর থানা পুলিশের সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিল।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, পঞ্চগড় সদর এলাকায় অবস্থিত করতোয়া ফিলিং স্টেশনে বিএসটিআইয়ের ওজন পরিমাপক যন্ত্রে ডিজেল কম দেওয়ার কারনে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ লঙ্ঘনের দায়ে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও সুবাহানাকা ফিলিং স্টেশন এবং মৈত্রি ফিলিং স্টেশনে প্রয়োজনীয় হাল নিবন্ধন প্রদর্শনে ব্যার্থ হওয়ায় যথাক্রমে আট হাজার ও ছয় হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে পেট্রোলপাম্পের মালিকদেরকে ভবিষ্যৎ ডিজেল পেট্রোল ও অকটেন পরিমানে কম না দিতে সতর্ক করা হয়।
ম্যাজিস্ট্রেট মাসুদুল হক জানান, পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলামের নির্দেশনা ও ত্বত্তাবধানে জেলার বিভিন্ন পেট্রোল পাম্পে সঠিক পরিমানে ডিজেল, পেট্রোল ও অকটেন বিক্রয় হচ্ছে কি না তা তদারকির জন্য এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। আগামিতে পর্যায়ক্রমে জেলার সকল পেট্রোল পাম্পে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category