• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম

পঞ্চগড়ে নারী মেয়র হিসেবে চেয়ারে বসছেন  জাকিয়া খাতুন

আল মাসুদ, বিশেষ প্রতিনিধি, রংপুর বিভাগ / ১১৫ Time View
Update : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

পঞ্চগড় পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দলের মেয়র  প্রার্থী জাকিয়া খাতুন প্রথম বারের মত নারী মেয়র হিসেবে চেয়ারে বসছেন।
সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৫ টি কেন্দ্রে ইভিএমে মাধ্যমে এক যোগে মেয়র ও কাউন্সিলর পদে ভোট গ্রহণ শুরু হয়। রাত ৮টা সময় জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে ভোটের ফলাফল জানানো হয়।এবং আওয়ামীলীগ প্রার্থী জাকিয়া খাতুনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর।
আওয়ামী লীগ প্রার্থী জাকিয়া খাতুন তিনি তাঁর প্রাপ্ত ভোট পেয়েছেন ১২০৫৬ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী তৌহিদুল ইসলাম  ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৯৪৭৫ ভোট। জাগপার আরেক প্রার্থী শাহারিয়ার আলম বিপ্লব হুক্কা প্রতিক নিয়ে পেয়েছেন ৪৪৮ ভোট।সোমবার রাতে জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে বেসরকারি  ভাবে ভোটের ফলাফল জানানো হয়। মোট ৩৫ হাজার ১১ টি ভোটের মধ্যে ২২ হাজার ৬৭টি ভোট পড়েছে বাতিল হয়েছে ৮৮টি।ভোটের  হার ৬৩ শতাংশ।
বিজয় মালা পড়ে সবার উদ্দেশ্যে জাকিয়া খাতুন  বলেন এ জয় পঞ্চগড় বাসীর জয় এ জয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জয়,এ জয় আওয়ামীলীগের জয়। জনগন আমাকে ভোটের মাধ্যমে জয়যুক্ত করেছে আমি সব সময় তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। এবার শেখ হাসিনার উন্নয়নে  বদলে যাবে  পুরো পৌরসভা। এবং সবাইকে সাথে নিয়ে পৌরসভাকে আধুনিক তিলকত্তমা শহরে পরিণত করবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category