• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

পঞ্চগড়ে পৃথক স্থানে ২জনের আত্মহত্যা

আল মাসুদ, পঞ্চগড় প্রতিনিধি / ৪৩ Time View
Update : শুক্রবার, ১১ জুন, ২০২১

পঞ্চগড়ের বোদা উপজেলায় পৃথক পৃথক স্থানে নারীসহ ২জন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
শুক্রবার (১১ জুন) সকালে বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের পশ্চিম লাঠুয়াপাড়া ও ধরধরা হাট প্রধানপাড়া এলাকায় এই দুটি দুর্ঘটনা  ঘটে।নিহত ব্যক্তিরা হলেন, চন্দনবাড়ি ইউনিয়নের পশ্চিম লাঠুয়াপাড়া এলাকার আলমগীর হোসেনের স্ত্রী শহিদা বেগম (৫০) ও ধরধরা হাট প্রধানপাড়া এলাকায় সুরেশ চন্দ্র বর্মনের ছেলে হইসানজু বর্মন (৪৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, শ্বশুর শ্বাশুড়ি মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বাড়িতে মিলাদ মাহফিল করা হয়। করোনার কারণে তিনবছর পর বৃহস্পতিবার (১০ জুন) সন্ধায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ শেষে সবাই খেলেও শহিদা মিলাদের খিচুড়ি খায়নি, সে সাদা ভাত খাবে বলে। এর মাঝে কথাকাটাকাটি হলে ছেলের কথায় মা শহিদা বেগম অভিমান করে রাতে বাড়ি থেকে বের হয়ে যায়। কিছুক্ষণ পর তারা খোঁজাখুঁজি শুরু করে রাত দুইটা পর্যন্ত খুঁজে না পেয়ে সবাই বাড়ি চলে যায়। সকাল বেলা এক ব্যক্তি গরু বাঁধতে গিয়ে বাড়ির পাশে আমবাগানে লাশ ঝুলতে দেখে বাড়িতে জানায়। খবর পেয়ে পুুুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।
এদিকে, হইসানজু বর্মন দীর্ঘদিন যাবৎ শারিরিক ও মানসিক ভাবে অসুস্থ্য ছিলে। শুক্রবার (১১ জুন) ভোর রাত সাড়ে ৪টা থেকে ৫টা পর্যন্ত যে কোন সময় বাড়ির পূর্বদিক আমগাছের ডালে ওরনা পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category