• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

পঞ্চগড়ে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

আল মাসুদ, পঞ্চগড় প্রতিনিধি / ৭৩ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

পঞ্চগড়ে পৃথক সড়ক দূর্ঘটনায় তাজুল ইসলাম (৩০) নামে এক দৃষ্টি প্রতিবন্ধী ও সুফিয়া খাতুন (৫০) নামে এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে।নিহত প্রতিবন্ধী তাজুল পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী গাঙ্গাপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে। আর নিহত সুফিয়া বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের মীরপাড়া গ্রামের রইসুল করিমের স্ত্রী।
রোববার (১৪ মার্চ) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর নিজবাড়ী জাতীয় মহাসড়কে ও বোদা পৌরসদরের বোদা-দেবীগঞ্জ সড়কের ওয়াই মোড়ে এই দূর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, নিহত তাজুল চট্রগ্রামে একটি মাদ্রাসায় হাফেজিয়া পড়াশোনা করে। এর আগে ভজনপুর নিজবাড়ী হাফেজিয়া মাদ্রাসায় পড়াশোনা করায় দুপুরে শিক্ষকসহ পরিচিতদের সাথে সাক্ষাত করতে আসে। এর মাঝে বিকেলে মাদ্রার সামনে মহাসড়কের কিছুটা দূরে মাটির রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি দ্রুতগামী অজ্ঞাত ট্রাক রাস্তা থেকে নেমে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পিষ্ট হয়ে মৃত্যুবরণ করে দৃষ্টি প্রতিবন্ধী তাজুল। স্থানীয়রা ঘটনার পর পর ক্ষিপ্ত হয়ে মহাসড়ক অবরোধ করে।
এদিকে, জেলার বোদা উপজেলায় বালুবাহী মাহিন্দ্র ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে সুপিয়া খাতুন নামের ওই বৃদ্ধ নারী ঘটনাস্থলে মারা যায়। এসময় নিহত সুপিয়ার স্বামী রইসুল করিম (৭০), অটোবাইক চালক জসিম উদ্দিন (৪০), অটোবাইক যাত্রী দুলাল সরকার (৫০) তিনজন গুরুত্ব আহত হয়।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় দু’জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category