• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

পঞ্চগড়ে ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন

আল মাসুদ,পঞ্চগড় জেলা প্রতিনিধি / ১১১ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

 মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে পঞ্চগড়ে দ্বিতীয় আসরের ‘মুজিব শতবর্ষ’ ফুটবল টুর্ণামেন্ট- ২০২০  জমকালো আয়োজন আর উৎসবমূখর পরিবেশে শুভ উদ্বোধন করা হয়েছে।
বুধবার (১৪ অক্টোবর) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার ৪নং কামাত কাজলদিঘী ইউনিয়নের গলেহাহাট ফাযিল ডিগ্রী মাদরাসা  মাঠে প্রধান অতিথি হিসেবে এই টুর্ণামেন্ট’র উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আনোয়ার সাদাত সম্রাট।
এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা অপরিশীম, ছেলে মেয়েরা যেন মাদকের দিকে ধাবিত না হয়ে খেলায় মনোনিবেশ হয় সে জন্য সবাইকে সচেতন থাকতে হবে। জনসচেতন করতে প্রতিটি মানুষকে মুখে মাস্ক, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে  ভিটামিন সি খেতে হবে। এলাকাবাসীর দাবীর পরিপ্রেক্ষিতে প্রচুর পরিমানে টমেটো, শশা, তরমুজ, শাকসব্জি হওয়ার কারণে রাস্তাটি যানবাহন চলাচলে অসুবিধা হওয়ায় সঠিক সময় শাকসব্জি গুলো বাজারে পৌছানো না পারার কারণে পঞ্চগড়-টুনিরহাট সড়ক থেকে পুর্ব বোয়ালমারী জামে মসজিদ পর্যন্ত রাস্তাটি পাঁকা করার জন্য কর্তৃপক্ষকে অভিহিত করবেন বলে তিনি জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে নাট্যকার রহিম আব্দুর রহিম এর সভাপতিত্বে, ক্রিড়া ও নাট্য সংগঠন বিদ্রোহী শিশু-কিশোর থিয়েটারের আয়োজনে এবং গলেহাপাড়া লাল তরুন স্পোর্টিং ক্লাবের সহযোগীতায়  টুর্ণামেন্টের  উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, কামাত কাজলদিঘী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মোজাহার আলী, গলেহাহাট ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ ইয়াসিন আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category