• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৭ অপরাহ্ন

পঞ্চগড়ে বিজিবি’র মাস্ক ও শীতবস্ত্র বিতরণ

আল মাসুদ,পঞ্চগড় জেলা প্রতিনিধি / ১৩৬ Time View
Update : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ করেছে ১৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর পঞ্চগড় ব্যাটালিয়ন।
রোববার তেঁতুলিয়ায় উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে এই কম্বল তুলে দেন ব্যাটালিয়ন’র অধিনায়ক লে. কর্ণেল খন্দকার আনিসুর রহমান।
এর আগে, একই বিদ্যালয় মাঠে পঞ্চগড় ব্যাটলিয়নের (১৮ বিজিব) ব্যবস্থাপনায় সীমান্ত সংক্রান্ত বিভিন্ন বিষয়াদির উপর জনসেচতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার আনিসুর রহমান বলেন, বিজিবি শুধু সীমান্ত রক্ষায় সীমাবদ্ধ নয়। বিজিবি বিভিন্ন দুর্যোগেও দেশবাসীর সহমর্মী হয়ে কাজ করছে। প্রতিবছরের মত এবারও শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন, সীমান্তে চোরাচালান, মাদক পাচার এবং গরু চোরাচালানের উদ্দেশ্যে কেউ যেন শূন্য লাইন অতিক্রম করতে না পারে সে বিষয়ে সবাইকে সচেতন হতে হবে।
অবৈধ অনুপ্রবেশ, অবৈধভাবে পাথর উত্তোলন, নারী ও শিশু পাচার এবং মাদক সেবনের ক্ষতিকর দিকও তুলে ধরেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, বিজিবির তেঁতুলিয়া কোম্পানী কমান্ডার সুবেদার হাবিবুর রহমান, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, গোয়ালগছ বিওপি কমান্ডার সুবেদার ওসমান গণি, বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই খুদা মিলন, জেলা পরিষদ সদস্য আতিয়ার রহমান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category