• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

পঞ্চগড়ে স্কেভেটর বাহনকারী ট্রাক্টর উল্টে নিহত ২

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি / ৬৬ Time View
Update : শনিবার, ১৩ মার্চ, ২০২১

পঞ্চগড়ে স্কেভেটর বহনবাহী ট্রাক্টর উল্টে ২জন নিহত হয়েছেন। এ সময় সাথে থাকা আহত হয়েছেন আরও ১জন।নিহতরা হলেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মুক্তার হোসেন (৩২) ও আব্দুর রহমান (৩০)। তারা দুজনেই স্কেভেটরের চালক ছিলেন। এ সময় সুকুমার নামে তাদের এক সহকারী আহত হন।বৃহস্পতিবার দিবাগত রাত ২ টায় পঞ্চগড়-আটোয়ারী সড়কের কমলাপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, রাতে স্কেভেটরবাহী ট্রাক্টরটি পঞ্চগড় থেকে আটোয়ারির দিকে যাচ্ছিল। পঞ্চগড়-আটোয়ারী সড়কের কমলাপুর নামক স্থানে একটি ব্রিজ নির্মাণের কাজ হচ্ছিল। দ্রুত গতির কারণে তারা ব্রিজ নির্মাণের বিষয়টি বুঝতে না পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে উল্টে পড়ে স্কেভেটরবাহী ট্রাক্টরটি। এ সময় চাপা পড়েন দুই স্কেভেটর চালক ও তাদের এক সহকারী।
খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কেভেটরের চালক মুক্তার হোসেন ও আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন। সহকারী সুকুমারকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।
পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। চালক বুঝতে পারেনি যে সড়কের উপর ব্রিজের কাজ হচ্ছে। দ্রুত গতিতে ব্রিজের কাছাকাছি পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি স্কেভেটরসহ উল্টে যায়। এ সময় চাপা হয়ে ২ জন নিহত হয়েছেন এবং আহত হন আরও একজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category