• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫৯ অপরাহ্ন

পঞ্চগড় জেলা পরিষদ সদস্য”” মনির হোসেনের””  ঈদ শুভেচ্ছা

আল মাসুদ, পঞ্চগড় প্রতিনিধি / ১১৫ Time View
Update : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নবাসীসহ সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মনির হোসেন।“”””ঈদ মোবারক “”””
মনির হোসেন তার শুভেচ্ছা বার্তায় বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস জনিত পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে এ বছর ঈদুল আযহা উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে সবাইকে।
আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। ঈদ-উল- আযহার আনন্দ সকল মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। ত্যাগের মহিমায় ভাস্বর ইসলামের শিক্ষা মুসলিম হৃদয়কে মহৎ করে তোলে। কারণ কোরবানির মাংশ ও রক্ত কোনটাই আল্লাহর কাছে পৌছায় না। পৌছে শুধু মুসলমানের তাকওয়া ও ত্যাগের অনুশীলন।
হিংসা বিদ্বেষ ভেদাভেদ ভুলে গিয়ে আল্লাহর সান্নিধ্য লাভের আশায়, মুসলমানরা কোরবানীর মাধ্যমে নিজেদের পরিশুদ্ধি করে। ঈদের আনন্দ একে অপরের সাথে নিজেরা ভাগাভাগি করে নেয়। তাই ঈদ-উল-আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি রাহাজানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ, দেশ গঠনের জন্য একযোগে কাজ করি।
তিনি আবারো সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা, অভিনন্দন, ভালবাসা ও ঈদ মোবারক জানিয়ে ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব, নির্দেশিকা সহ সরকারের দেওয়া সকল বিধি নিষেধ মেনে চলার জন্য অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category