• শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কর্মসুচীর ঘোষনা: পেকুয়ায় যুবলীগ নেতাসহ ১১ জন ব্যবসায়ীকে কান ধরে উঠবসা! আনোয়ারায় ৩ ফার্মেসীকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে ঢাবির সেই অধ্যাপককে নোটিশ রাণীশংকৈলে সড়ক জুড়ে বিসাক্ত লিটারের স্তপ, স্বাস্থ্য ঝুকিতে সাধারণ মানুষ বড়াইগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত; আহত-১৫ মোংলায় উপমন্ত্রী অনলাইন ক্লাশ সংযুক্ত থেকে শিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে সুরঞ্জিত সেনকে হত্যাচেষ্টা মামলা : মেয়র আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাগরে নিম্নচাপ : ভারী বৃষ্টি থাকতে পারে টানা ২ দিন চাঁদপুরে লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার হাসপাতালে ব্যারিস্টার রফিককে দেখে এলেন ডা. জাফরুল্লাহ

পঞ্চগড় ভোক্তা অধিকার আইনে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

আল মাসুদ, পঞ্চগড়  জেলা প্রতিনিধি / ৩০ Time View
Update : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এর সার্বিক নির্দেশনা,  জেলা প্রশাসক, পঞ্চগড়  এর সার্বিক সহযোগিতায়, সহকারী কমিশনার  পঞ্চগড় ও ভোক্তা অধিকার পঞ্চগড় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন এর নেতৃত্বে তদারকিমূলক অভিযান পরিচালন  করে ৪ প্রতিষ্ঠানকে ৭০০০টাকা জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার (১৩ অক্টোবর )পঞ্চগড় সদর উপজেলার মোলানি, ইসলামবাগ ও রাজনগর এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ লঙ্ঘনজনিত কারণে  বিভিন্ন ধারায়  সহকারী কমিশনার কর্তৃক ২ প্রতিষ্ঠান মৌচাক বেকারী-২০০০ টাকা , রূপসা তেল -২০০০ টাকা মোট ৪,০০০ টাকা এবং
পঞ্চগড়  জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কর্তৃক ২  প্রতিষ্ঠান ঢাকা বেকারী-১০০০ টাকা , জেসমিন বেকারী-২০০০ টাকা  মোট ৩,০০০ টাকা জরিমানা করা হয়। অ‌ভিযা‌ন চলাকালে জনসচেতন করতে বেকারী মালিকদের নিজস্ব মোড়ক ব্যবহার করতে,  নিষিদ্ধ কোন ক্যামিকেল ব্যবহার না করতে ও পরিচ্ছন্ন পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন করতে বলা হয় । এছাড়াও তেলে ভিটামিন এ যুক্ত থাকার কোন প্রমান না থাকায় রুপসা তেল কারখানাকে সতর্ক করা হয়।
অভিযান  চলাকালে  উপ‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর, নিরাপদ খাদ্য এর প্রতিনিধি ও থানা পু‌লি‌শের এক‌টি টিম উপস্থিত ছিলেন। সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন বলেন,  জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category