• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম
চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত মোংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার লক্ষ্যে সম্প্রীতির বন্ধন ও সমাবেশ সিংড়ায় ইঁদুর নিধন অভিযান শুরু চকরিয়ায় অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন ঠাকুরগাঁও রানীশংকৈলে শেখ রাসেলের জন্ম দিবস পালিত পেকুয়ায় পুঁজামন্ডপ হামলার ঘটনায় তিন মামলায় আসামি ১-হাজার, গ্রেপ্তার-১৩ সিংড়ায় শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন চকরিয়া পশ্চিম বড় ভেওলায় বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী নৌকা প্রতীক পেতে মরিয়া চকরিয়া ও পেকুয়ায় ১৬ ইউনিয়নে নৌকা চাইলেন ৭০ জন পেকুয়ায় বিদ্যুতষ্পৃষ্টে দর্জির মৃত্যু

পুনরায় সি আই পি নির্বাচিত হলেন মিরসারাই কৃতিসন্তান, শিল্পপতি, মানবতার কবি ফখরুল ইসলাম খান

এম, গিয়াস উদ্দীন সিকদার / ১৫২ Time View
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক আবারো কমার্শিয়াল ইম্পরট্যান্ট পার্সন (সিআইপি) নির্বাচিত হলেন বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরুপ এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ,বাংলাদেশ এর চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী, আল সুমাইয়া গ্রুপের মালিক মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি।

এইবার সহ অনেক বার বাংলাদেশ সরকার কতৃক সি আই পি ২০১৮ইং পদক লাভ করেন তিনি।

এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ ও
আল সুমাইয়া গ্রুপের চেয়্যারম্যান জনাব ফখরুল ইসলাম খান সি আই পির বাংলাদেশ, আবুূধাবী, শারজাহ, আজমান, দুবাই সহ সারা বিশ্বে তার ব্যবসা প্রতিষ্ঠান আছে।

চট্টগ্রাম মীরসরাই উপজেলায় জোরারগঞ্জ থানার বারইয়ার পৌরসভার জামালপুর গ্রামের বাসিন্দা জনাব ফখরুল ইসলাম খান সি আই পি। তিনি একজন সৎ ব্যবসায়ী হিসাবে বেশ সুনাম রয়েছে।

মধ্যপ্রাচ্যের দেশ সহ সারা বিশ্বে তিনি সহজ, সরল এবং ধার্মিক মানুষ হিসাবে পরিচিত।

শিল্পপতি ফখরুল ইসলাম খান ( সি.আই.পি )
চট্টগ্রাম মিরসারাই উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের জামালপুর গ্রামের হাজী লকিয়ত উল্ল্যাহ সওদাগর বাড়ীর সন্তান। তার দাদা মরহুম হাজী লকিয়ত উল্লাহ ছিলেন ব্যবসায়ী। এবং মহান আর্দশ পিতা দানবীর প্রয়াত হাজী শাহ আলম ও মমতাময়ী মা সুকিনা বেগমের বড় পুএ সন্তান।

আবুূধাবীতে তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানের নাম আল সুমাইয়া গ্রুপ আর বাংলাদেশ ব্যবসায়ীক প্রতিষ্ঠানের এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃসহ দেশে বিদেশে বর্তমানে সহ ১০ টি কোম্পানি আছে । বর্তমানে তার ব্যবসা মধ্য প্রাচ্যের সহ সারা বিশ্বে পর্যন্ত বিস্তৃত। সেখানে তিনি বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের পাশাপাশি গড়ে তুলেছেন বিভিন্ন বড় বড় আকারের ভবন। এমন আরো বিভিন্ন প্রজেক্টের কাজও তিনি সম্প্রতি শুরু করেছেন।

জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন।
আমরা বিশিষ্ট শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি,আই,পি’র সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুমঙ্গল কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category