• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম
চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিদর্শনে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক : ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সাথে মতবিনিময় ঠাকুরগাঁও রানীশংকৈলে মাসিক সমন্বয় সভায় অবঃশিক্ষকদের বিদায় অনুষ্ঠান সিংড়ায় এক দিনমজুরের ৪ টি আঙুল কেটে দিলো প্রতিপক্ষরা ৩৭ বছরের নারীকে বিয়ে করলেন ৯০ বছর বয়সী আইনজীবী চকরিয়ায় আগুনে পুড়লো দুভাইয়ের বসতবাড়ি ঠাকুরগায়ে ৩৩ বছর সড়ক ছাড়া একা দাঁড়িয়ে সেতু, দুর্ভোগে ১২ গ্রামের মানুষ! চকরিয়ায় খান সাহেব মকবুল আলী চৌধুরী একাডেমির ১যুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে পালন ঠাকুরগাঁও রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোস্তফা শেট এর মৃত্যু নাসিক নির্বাচনের ভোট শুরু চকরিয়ায় আলোচিত ব্যবসায়ী লতিফ উল্লাহ হত্যামামলার সন্দেহভাজন আসামি পটিয়া থেকে গ্রেফতার

পেকুয়ায় অটোরিকশার সিলিন্ডার বিষ্ফোরণে আহত ৮

পেকুয়া প্রতিনিধি / ৪৪ Time View
Update : শুক্রবার, ২ জুলাই, ২০২১

পেকুয়ায় গ্যারেজে মেরামতের সময় সিএনজিচালিত একটি অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিষ্ফোরিত হয়ে গাড়ির মালিক, গ্যারেজের কর্মচারী সহ অন্তত ৮ ব্যক্তি দগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।

আজ শুক্রবার (২ জুলাই) দুপুর ১২টার দিকে পেকুয়া উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র আলহাজ কবির আহমদ চৌধুরীর বাজারের পশ্চিম মাথায় রুহুল আমিনের একটি অটোরিকশার গ্যারেজে এ বিষ্ফোরণের ঘটনা ঘটে।

আহতদেরকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠিয়ে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছে হাসপাতাল সূত্র।

এ ঘটনায় আহতরা হলেন বিষ্ফোরিত অটোরিকশার মালিক জয়নাল আবদীন (৩২), গ্যারেজ মিস্ত্রি রুহুল আমিন (৪০), মো. শামিম (১৬), তারেক জিয়া (১৫), মো. তামিম (১৩), তাওহীদুল ইসলাম (১৫), নূর আলম (১২) ও মোহাম্মদ কবু (১২)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় কয়েকজন ব্যবসায়ী জানান, পেকুয়া আলহাজ কবির আহমদ চৌধুরী বাজারের পশ্চিমপাশের রুহুল আমিনের অটোরিকশার গ্যারেজে জয়নাল আবেদীন তার গাড়ির সিলিন্ডারটির লিকেজ ঠিক করাতে আনেন।

এসময় সিলিন্ডার থেকে গ্যাস বের হচ্ছিল। এ অবস্থায় গ্যারেজের কর্মীরা সিলিন্ডারে ঝালাই করতে গেলে হঠাৎ চারদিকে আগুন ধরে গ্যারেজে অবস্থানরত লোকজনের গায়ে আগুন লেগে যায়।

পরে কর্মীরা দ্রুত দোকান থেকে বের হয়ে গেলে সিলিন্ডারটির আংশিক বিষ্ফোরণ হয়। তবে সিলিন্ডার বিষ্ফোরণে কেউ আহত হয়নি বলে জানা গেছে। এতে দোকানে আগুন ধরে গেলে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে আহতদের হাসপাতালে নিয়ে যান স্থানীয় ব্যবসায়ীরl

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মোহাম্মদ মোজাম্মেল চৌধুরী বলেন, “আহতদের শরীরের ৩০ থেকে ৪০ ভাগ পুড়ে গেছে। সবাই আশঙ্কামুক্ত। চিকিৎসা নিলে সবাই দ্রুত সুস্থ হয়ে উঠবে।”

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, “আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। একটি অটোরিকশার গ্যাস সিলিন্ডারে ঝালাই করে মেরামত করার সময় হঠাৎ চারদিকে আগুন ধরে গেলে ৮ জন দগ্ধ হয়। আহতদের একজনকে পেকুয়া জেনারেল হাসপাতালে এবং বাকিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category