• শুক্রবার, ২০ মে ২০২২, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় শ্রমিকলীগ পেকুয়া সদর ইউনিয়ন কমিটি গঠিত বানিয়ারছড়ায় গুদী’র নামে চাঁদা আদায় বন্ধের নির্দেশ দেন ইউএনও কাকারায় ব্রীজ থেকে পড়ে যুবকের মৃত্যূ মাতামুহুরী নদীতে পড়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু ঠাকুরগাঁও রানীশংকৈলে ভুমিসেবা সপ্তাহ পালিত চকরিয়ায় নোবেল হত্যা মামলার আসামি আরিফকে গ্রেপ্তার করে পুলিশ চকরিয়ায় অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই; পুড়েনি কুরআন শরীফ চকরিয়ায় বোরো ধানের বাম্পার ফলন; কৃষকরা সোনালী ধান ঘরে তুলে নিচ্ছে পেকুয়ায় মার্কেট থেকে সংযোগ বিচ্ছিন্ন, ফক্সি কাগজপত্রের তথ্য ফাঁস, বিদ্যুতের ম্যানেজারের বিরুদ্ধে জিডি চকরিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র বালক-বালিকা ফাইনাল খেলা অনুষ্ঠিত

পেকুয়ায় কৃষককে কুপিয়ে আঙ্গুল বিচ্ছিন্ন

পেকুয়া প্রতিনিধি: / ২৬১ Time View
Update : শনিবার, ২৪ জুলাই, ২০২১

পেকুয়ায় হেলাল উদ্দিন (৩৫) নামের এক কৃষককে কুপিয়ে হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করা হয়েছে। তিনি উপজেলার টইটং ইউনিয়নের দুর্গম মধুখালী গ্রামের মৃত মনজুর আলমের পুত্র। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

২৪ জুলাই (শনিবার) সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, ওই এলাকার মৃত মনজুর আলমের পুত্র হেলাল উদ্দিন ও একই এলাকার বজল আহমদের পুত্র ছরওয়ারের সাথে জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই সময়ে হেলাল উদ্দিন নিজস্ব জমিতে চাষের কাজ করার সময় ছরওয়ার বাধা প্রদান করে। এক পর্যায়ে হেলাল উদ্দিন ও ছরওয়ারের সাথে বাকবিতন্ডা হয়। এ সময় ছরওয়ার ধারালো দা দিয়ে হেলাল উদ্দিনকে কুপিয়ে হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করে।

আহত হেলাল উদ্দিনের ভাই নুরুল আবছার জানান, হেলাল উদ্দিন নিজস্ব জমিতে কাজ করছিলেন। এ সময় ছরওয়ার এসে ধারালো দা দিয়ে কুপ মেরে হেলাল উদ্দিনের ডান হাতের আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় শাহ আলম ও রহিম জানান, ওই ছরওয়ার কোন কথাই শুনতে চাই না। সে একজন সন্ত্রাসী প্রকৃতির লোক।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার জানান, লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category