• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

পেকুয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত দিনমজুরের মৃত্যু

পেকুয়া প্রতিনিধি: / ৭৯ Time View
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১

পেকুয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদদ্ধে আহত দিনমজুর ছৈয়দ আলম (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে মারা গেছেন। তিনি উখিয়া উপজেলার বালুখালী এলাকার মৃত মোহাম্মদ হোছনের পুত্র।

১২ জুলাই রাত ৮ টার দিকে তার মৃত্যু হয়। জানা যায়, ২ জুলাই বেলা সাড়ে ১১ টার দিকে পেকুয়া বাজারের পশ্চিম পাশের্^ একটি অটোরিক্সার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছৈয়দ আলমসহ ৮ জন অগ্নিদদ্ধ হয়।

এ সময় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে রেফার করে। সেখানেও অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে রেফার করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৯ দিন পর তার মৃত্যু হয়। সুত্র জানায়, ওই জায়গায় রুহুল আমিনের একটি সিএনজি গ্যারেজ রয়েছে। ওই গ্যারেজে জয়নাল নামের এক ব্যক্তি তার সিএনজি মেরামত করতে নিয়ে আসে। মেস্ত্রী সিএনজি মেরামতের সময় হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে বেশ কয়েকজন আহত হয়।

ভোলাইয়াঘোনা এলাকার স্থানীয় ছাত্রলীগ নেতা ফারুক আজাদ জানান, নিহত ছৈয়দ আলম ৭/৮ বছর আগে থেকে কৃষকলীগের যুগ্ম আহবায়ক শাহেদুল ইসলাম শাহেদের বাড়িতে বাসা ভাড়া থাকতেন। সে যে কোন কাজ দিনমজুর হিসেবে করতেন। কিছু দিন আমার পার্টসের দোকানেও থাকতেন। নিহত ছৈয়দ আলম এখানকার সমাজের লোক হিসেবে পরিচিত হয়েছে বিধায় তাকে এখানেই দাফন করা হয়েছে।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার জানান, মারা যাওয়ার বিষয়টি আমি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category