• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম
পেকুয়ায় দুই হাজতি মেম্বার নির্বাচিত এবারে দুই নারীসহ আমিরাত থেকে ২৬ জন প্রবাসী সিআইপির মর্যাদা পেয়েছেন সাবেক সাংসদ শাহাদাত হোসেন চৌধুরীর জানাজা সম্পন্ন, পারিবারিক কবরস্থানে দাফন কবি হিমেল বরকত’র সাহিত্যে বিপন্ন মানুষের কন্ঠস্বর ঠাঁই পেয়েছে নির্বাচনী সহিংসতা: পেকুয়ায় আ’লীগ নেতার বসতবাড়ি ভাংচুর চকোবি হোস্টেলের সমাপনি ক্লাস আনুষ্ঠানিকভাবে সম্পন্ন ঠাকুরগাঁও নির্বাচন সহিংসতায় বিজিবি’র গুলিতে নিহত ৩ আহত ৫ ঠাকুরগাঁওয়ে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ১৪টি নৌকা ৪টি সতন্ত্র প্রার্থীর জয়লাভ সাবেক সাংসদ এডভোকেট শাহাদাত হোসেন চৌধুরী আর নেই টেকনাফ সমিতি ইউএই’র বার্ষিক কর্মশালা ও মতবিনিময় সভা’২১ অনুষ্ঠিত

পেকুয়ায় চালের টিন কেটে দুইটি মোবাইলের দোকানসহ তিন দোকানে দুর্ধর্ষ চুরি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি / ৩৩ Time View
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং বাজারের তালা কেটে দুইটি মোবাইলের দোকান সহ তিনটি দোকানে দুর্ধর্ষ চুরি ঘটনা সংঘটিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে টইটং ইউনিয়নের টইটং বাজারস্থ নবী হোছাইনের মালিকানাধীন “মা,টেলিকম” নামের মোবাইলের দোকান, ও মো.রেজাউল করিমের মালিকানাধীন “মোবাইল চয়েস” নামের মোবাইলের দোকান ও আনোয়ারের মুদির দোকানে চুরির এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ও বাজার পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আলম (মাঝি) সহ কমিটির সদস্যরা সরজমিনে পরিদর্শন করেন। এ সময় তারা বলেন বাজার পাহারাদার দের ডেকে জিজ্ঞাসা বাদ করে আইনগত ব্যবস্থা গ্রহণ করব ।

মা টেলিকম মালিক নবী হোছাইন বলেন, “প্রতিদিনের মতো সোমবার রাত ১০ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠানটি বন্ধ করে বাড়ি চলে যাই। সকালে বাজার থেকে ফোন করে বলে আমার দোকান চুরি হয়েছে।

আমি এসে দেখি দোকানের দরজার খোলা।
ভেতর ডুকে দেখি ৩৫০টি বাটন মোবাইল, ৮টি এন্ড্রয়েড মোবাইল, ৩৫ হাজার টাকা মূল্যের ১ টি ক্যামেরা, ক্যাশের তিনটি তালা ভেঙে ক্যাশে রক্ষিত দগদ ৫৫,০০০ হাজার টাকাসহ মূল্যবান কাগজপত্র নিয়ে গেছে চোরর।

তিনি আরো বলেন, আমার দোকান চুরি ঘটনায় বাজার পাহারাদারদের সহায়তা আমার দোকান চুরি হয়েছে। আমি বাজার পরিচালনা কমিটির কাছে সুস্থ তদন্ত পূর্বক আইনানুযায়ী ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানাচ্ছি।”

এদিকে একই রাতে পাশের মো.আনোয়ার হোসেন মালিকানাধীন মুদির দোকানের চাল কেটে টিন কেটে থেকে ক্যাশ ভেঙে নগদ ৭০.০০০টাকা ও তার পাষের মো. রেজাউল করিম মালিকানাধীন “মোবাইল চয়েস”নামের দোকান থেকে মোবাইলসহ প্রায় মালামালসহ ক্যাশ ভেঙে এক লক্ষ টাকা নিয়ে যায় চুরেরা।

এবিষয়ে টইটং বাজার পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আলম (মাঝি) বলেন, “আমি গত রাত ১০ টার পর বাজার থেকে বাড়িতে চলে যায়।
সময় বাজার পাহারাদার দের সঠিকভাবে দায়িত্ব পালন করতে বলেছি। সকালে এসে দেখি তিনটি দোকান চোরি হয়েছে। এব্যাপারে বিকেলে পাহারাদারদের নিয়ে বসব এবং বিস্তারিত জিজ্ঞাসা বাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ”

এ বিষয়ে টইটং ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, “আমি গত কাল সারাদিন কক্সবাজার ছিলাম, রাত ১১টার দিকে টইটং বাজার এসে দেখি বাজারের ৭/৮জন অচেনা লোক ঘোরাঘুরি করতে দেখি। তখন বাজার পাহারাদারদের ডেকে বলেছি এই লোক গুলা কারা এত রাতে বাজারে কি করচ্ছে। এই কথা বলে আমি বাড়িতে চলে যায়। সকালে শুনি বাজারের তিনটি দোকান দুর্ধর্ষ চুরির ঘটনা। তাৎক্ষণিক ঘটনা স্থলে গিয়েবাজার সভাপতি কে বলেছি পাহারাদার দের ডেকে জিজ্ঞাসা বাদ করার জন্য। না হয় আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করব।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category