• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

পেকুয়ায় বসতবাড়ির দেওয়াল ভাংচুরের অভিযোগ

পেকুয়া প্রতিনিধি: / ৭১ Time View
Update : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

পেকুয়ায় বসতবাড়ির দেওয়াল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। গত এক সপ্তাহ আগে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া ষ্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, ওই এলাকার মৃত সোলতান আহমদের পুত্র শামশুল ইসলাম সাবেক মেম্বার ও একই এলাকার মৃত আবুল হোসনের পুত্র গোলাম মোহাম্মদের মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সুত্র ধরে গত এক সপ্তাহ আগে গোলাম মোহাম্মদ ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে শামশুল ইসলামের বসতবাড়ির দেওয়াল ভাংচুর করে।

বাড়ির মালিক শামশুল ইসলাম অভিযোগ করেন, এলাকার কিছু কুচক্রীমহলের ইন্দনে দুবৃর্ত্তরা রাতের আঁধারে দেশীয় তৈরী অস্ত্র শস্ত্র নিয়ে আমার বাড়িতে হানা দেয়। আমরা পরিবার পরিজন নিয়ে চট্টগ্রাম শহরে অবস্থান করি। বাড়িতে কেউ না থাকা অবস্থায় গোলাম মোহাম্মদ এ ধরনের ভাংচুর করে।

তিনি আরো জানান, আমার নামে ও আমার স্ত্রী শিরিন আক্তারের নামে খতিয়ান নং ১১৫৭ থেকে ৬.৫০ গন্ডা ও ৮৬৬ নং খতিয়ান থেকে ৩৪ শতক জায়গা ক্রয় করে শান্তিপূর্নভাবে ভোগ দখল করে বসবাস করে আসছিলাম। কুচক্রীমহলের ইন্দনে প্রতিপক্ষ গোলাম মোহাম্মদ গং আমার জায়গা জবরদখলের পাঁয়তারা করছে। ওই জায়গায় আমার দীর্ঘদিনের রোপিত গাছ গাছালি, পুকুর ও দালানঘর রয়েছে।

স্থানীয় কামাল হোছন, আবুল হাসেম, সাজ্জাদ জানান শামশুল ইসলাম সাবেক মেম্বারের বসতভিটার দক্ষিণপার্শ্বে ৪০ শতক জায়গা রয়েছে। সে গুলিও তারা জবর দখলের চেষ্টা করছে। বর্তমানে শামশুল ইসলামের পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভোগছে। যে কোন মুুহুর্তে পরিবারের সদস্যদের খুন খারাবীর মত ঘটনা ঘটাতে পারে।

ভূক্তভোগী সাবেক মেম্বার শামশুল ইসলাম জানান, উক্ত জায়গার বিরোধ নিয়ে ইতিপূর্বে বেশ কয়েকবার স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানায় বৈঠক হয়েছে। প্রতিপক্ষ গোলাম মোহাম্মদ গং কিছুই মানতে চাইনা।

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানান, অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category