• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ফুলবাড়ীতে খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে এলাকাবাসীর মানব বন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁও রাণীশংকৈলে নজরুল জয়ন্তী পালিত বেনাপোলে দুই যুবকের পায়ুপথ থেকে মিললো ৩টি সোনার বার পেকুয়ায় নিহত মুক্তিযোদ্ধা কালু মিয়ার সম্পত্তির ভাগ পাননি এতিম নাতি বেলাল মাঝি! ঈদের দিনে যুবক হত্যা চেষ্টার মামলায় দুই আসামী র‌্যাবের জালে বন্দি ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছে আ’লীগ : রিজভী যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত প্রথম সেশনে ২ উইকেট, ম্যাথুজ-ধনাঞ্জয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ইভিএম বিশেষজ্ঞদের সাথে বৈঠকে ইসি রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

পেকুয়ায় সাগর থেকে জেলের মরদেহ উদ্ধার

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি / ১৩০ Time View
Update : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

কক্সবাজারের পেকুয়ায় মো.তারেকুল ইসলাম (২৫) নামক এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারেক উপজেলার রাজাখালী ইউনিয়নের বকশিয়াঘোনা এলাকার ছৈয়দ হোসেনের ছেলে।

সোমবার (১৬ আগস্ট) দিবাগত রাতে তারেকের মরদেহ নিজ বাড়িতে পাঠানো হয়েছে। সাগরে মাছ ধরার সময় ফিশিং বোটে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, ১৪ আগস্ট শনিবার এফবি আল্লাহ মালিক নামক ফিশিং বোট নিয়ে তারেকসহ মাঝিমাল্লারা গভীর সাগরে যান। ১৫ আগস্ট ফিশিংবোটেই জেলে তারেকের মৃত্যু হয়েছে। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। এ দিকে জেলে তারেকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার লাশ বাড়িতে পৌছলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। মানুষ তাকে এক নজর দেখতে বাড়িতে ভীড় করেন।

এ ব্যাপারে পেকুয়া উপজেলা মৎস্যজীবিলীগের সাংগঠনিক টিম প্রধান এম,মনছুর আলম জানিয়েছেন, আমরা জেলে তারেকের মৃত্যুতে গভীর শোকাহত। তার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। সেই সাথে সরকারের মৎস্য অধিদপ্তরকে আহবান করছি জেলে তারেক অকালে প্রাণ হারিয়েছে। সমুদ্র থেকে মৎস্য আহরণ করে তারা দেশকে সমৃদ্ধ করছে। তারেক একজন নিতান্ত গরীব জেলে। তিনি পরিবারের একমাত্র উপাজর্নক্ষম ব্যক্তি ছিলেন। স্ত্রী সন্তানদের ভরণ পোষন করার মতো আর কেউ থাকল না। তার পরিবারকে আর্থিক প্রণোদনা দিয়ে একটি জেলে পরিবারকে সহায়তা করার জন্য সরকারের প্রতি আহবান করছি। ইউপি সদস্য ইসমাঈল হোসেন তারেকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category