• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন

পেকুয়া থেকে অপহৃত স্কুল ছাত্রী বরিশালে উদ্ধার পেকুয়া থানায় হস্তান্তর: অপহরণকারী আটক

নিজস্ব প্রতিবেদক / ৭৩ Time View
Update : বুধবার, ১৬ জুন, ২০২১

কক্সবাজারের পেকুয়া থেকে অপহৃত স্কুল ছাত্রী নয়ন আক্তারকে (১৫) অপহরণের ৮দিন পর অপহরণকারীকেসহ আটক করার পাশাপাশি অপহৃতকে উদ্ধার করেছে বরিশাল বন্দর থানা পুলিশ। গত ১৫ জুন মঙ্গলবার পেকুয়া থানার এসআই খায়েরের নেতৃত্বে একদল পুলিশ বরিশাল বন্দর থানায় গেলে বন্দর থানা পুলিশ অপহৃত স্কুল ছাত্রীও অপহরণকারীকে পেকুয়া থানার নিকট হস্তান্তর করেন। অপহৃত স্কুল ছাত্রী উপজেলার উজানটিয়া ইউনিয়নের করিয়ারাদিয়ার এরাকার ইলিয়াছের কন্যা ও পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী।

পবিরার সুত্রে জানা যায়, গত ৬ জুন স্কুল ছাত্রী নয়ন আক্তার পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এসাইনমেন্ট জমা দেয়ার জন্য স্কুলে যাওয়ার পথে স্কুলের সামনে থেকে উপজেলার সদর ইউপির জালিয়াখালী এলাকার নাজিম উদ্দিনের ছেলে মোঃ রিমনসহ আরো কয়েকজন মিলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

স্কুল ছাত্রীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে বরিশালের লাকুটিয়া ওছাপুল এলাকায় অপহরণকারীর অবস্থান শনাক্ত করে অপহরনের ৮ দিন পর বরিশাল বন্দর থানার এসআই নজরল ইসলাম পেকুয়ার রিমন নামে একজনকে আটকের পাশাপাশি ভিকটিমকে উদ্ধার করার সত্যতা নিশ্চিত করেন। এসময় তিনি বলেন, আমরা রিমন নামের একজনকে আটক করার পাশাপাশি নয়ন নামে এক কিশোরীকে উদ্ধার করেছি। পেকুয়া থানা পুলিশের সাথে যোগাযোগ করা হয়েছে। ওখান থেকে পুলিশ আসলে তাদের জিম্মায় দেয়া হবে।
কিশোরীর পরিবারের পক্ষ থেকে তার মা জানিয়েছেন, গত ৬ জুন পেকুয়া চৌমহুনীস্থ বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার সময় রিমন ও তার পিতা নাজিম উদ্দিন মেয়েকে অপহরণ করেছে। এ ঘটনায় পেকুয়া থানায় সাধারণ ডায়েরী রুজু করার পর পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করি। ওনারা উন্নত প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারী রিমন বরিশাল অবস্থান করেছে এমন তথ্য পায়।
এরপর বরিশাল বন্দর থানা পুলিশের সহযোগিতায় অপহরণকারী রিমনকে আটক করার পর তার কিশোরী মেয়েকে উদ্ধার করেছে পুলিশ। পেকুয়া থানায় হস্তান্তরের পর মামলার পক্রিয়া চলছে বলে জানান ভিকটিমের পরিবারের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category