• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ডুলাহাজারার ২৯৬৫ পরিবার

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: / ৩০১ Time View
Update : শনিবার, ৮ মে, ২০২১

চকরিয়ায় করোনাকালীন পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ টাকা বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সহযোগিতায় প্রতি জন নারী-পুরুষকে ৪৫০ টাকা করে ২৯৬৫ জনের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ সম্পন্ন হয়। ইউনিয়ন পরিষদের মেম্বার, চেয়ারম্যান, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের মাধ্যমে এই নগদ অর্থ বিতরণ করে।

গত বুধবার চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ছৈয়দ শামসুল তাবরিজ ডুলাহাজারা ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ উদ্বোধন করেন। এসময় চেয়ারম্যান নুরুল আমিন, সদ্য প্রয়াত ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব জামাল হোছাইনের পুত্র কলিম উল্লাহ কলি, প্যানেল চেয়ারম্যান শওকত আলী ও সকল ইউপি সদস্যহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিষদের সচিব হুমায়ুন কবির জানান, গত বুধবার থেকে শনিবার পর্যন্ত এ ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ চলে। প্রতিজন নারী-পুরুষকে ৪৫০ টাকা করে মোট ২৯৬৫ পরিবারের মাঝে ১৩,৩৪,২৫০ টাকা বিতরণ করা হয়।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বলেন, এ সরকার জনবান্ধব সরকার। দেশে করোনা পরিস্থিতির লকডাউনে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আমিও মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত যার-যার আমানত তাদের কাছে পৌঁছে দিতে পেরে আল্লাহর নিকট শোকরিয়া জ্ঞাপন করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category