• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪১ অপরাহ্ন

প্রেমের নামে প্রতারণা, শারীরিক সম্পর্কের ছবি ও ভিডিও ভাইরাল; প্রতারক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ১৫৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

প্রেমের নামে প্রতারণা, শারিরিক সম্পর্কের ছবি ও ভিডিও ধারণ। অতঃপর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকার উক্ত ছবি ও ভিডিও ভাইরাল। অভিযুক্ত প্রতারক প্রেমিক গ্রেফতার।

থানা সূত্রে জানাগেছে, রিপা আক্তার (১৮) (ছদ্মনাম) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। বিগত তিন বছর পূর্বে বান্দরবান জেলার লামা থানার কেদারবাদ গ্রামের মৃত নাছির উদ্দিন এর ছেলে মোঃ নাঈম উদ্দিন (২২) এর সাথে রিপা আক্তার এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই প্রেমের সম্পর্কের সুবাধে নাঈমের সাথে রিপার প্রতিনিয়ত মোবাইল ফোনে কথাবার্তা হতো। প্রায় সময় প্রেমিকের ছোট খাট আব্দার পূরণ করতো রিপা। একসময় প্রেমিক নাঈম রিপার কাছে তার একান্ত ব্যক্তিগত ছবি ও ভিডিও চায়। প্রথমে রাজি না হলেও বিশ্বাস এবং ভালবাসার কসম দিলে ভিডিও কলে নাঈমের সামনে আসে রিপা। সেই সুযোগে নাঈম রিপার আপত্তিরকর কিছু মোবাইল স্কীনশট ও মোবাইল স্কীন ভিডিও ধারন করে। এক পর্যায়ে নাঈম রিপার সাথে একান্তে দেখা করতে চায়।

বিগত ০৬/০৯/২০২০ খ্রিঃ তারিখ রাত অনুমান ১০.০০ ঘটিকার সময় নাঈম বান্দরবন এর লামা থেকে চকরিয়া আসে এবং স্থানীয় লোকজনের চোখ ফাঁকি দিয়ে রিপার শোবার ঘরে ঢুকে। রাতে রিপাকে বিয়ের প্রলোভন দেখিয়ে রিপাকে তার ইচ্ছার বিরুদ্ধে রাত ০৪.০০ ঘটিকা পর্যন্ত একাধিক বার ধর্ষণ করে এবং তা তার ব্যাক্তিগত মোবাইলে রেকর্ড করে রাখে। ভোর হওয়ার আগেই নাঈম কৌশলে রিপার শোবার ঘর হইতে বাহির হয়ে বান্দরবন চলে যায়।

এরপর থেকে নাঈমের ব্যবহৃত মোবাইল নাম্বারে নাঈম কল করলে নাঈম আর কল রিসিভ করে না। এক পর্যায়ে কল রিসিভ করলেও নাঈম রিপাকে তার মোবাইলে কল দিতে নিষেধ করে এবং কল দিলে তার ও রিপার একান্তমূহুর্তের আপত্তিকর ছবি ও ভিডিও অনলাইনে ভাইরাল করে দিবে বলে হুমকি দেয়।

গত ২২/০২/২০২১ খ্রিঃ তারিখ নাঈম “রিপা আক্তার“ (ছদ্ম নাম) নামে একটি ফেইক ফেইসবুক আইডি খুলে রিপার আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। রিপার মা বিষয়টি সামাজিক যোগাযোগের মাধ্যমে দেখেন এবং চকরিয়া থানায় এ বিষয়ে একটি এজাহার দায়ের করেন। চকরিয়া থানা পুলিশ এজাহারটি মামলা হিসেবে রুজু করে এবং এর পর পরই শুরু হয় এজাহারভুক্ত আসামী নাঈমকে গ্রেফতারে অভিযান।

১৭ জুন’২১ তারিখ রাত অনুমান ০৮.০০ ঘটিকার সময় চকরিয়া থানা পুলিশের একটি চৌকস টিম চকরিয়া থানাধীন বরইতলী ইউনিয়নের বানিয়াছড়া এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত প্রতারক প্রেমিক মোঃ নাইম উদ্দিন (২২) কে গ্রেফতার করে এবং তার হেফাজতে থাকা উপরোক্ত ঘটনায় ব্যবহৃত একটি মোবাইল সেট উদ্ধার করেন।

এই সংক্রান্তে চকরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন তৎসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category