• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সৈনিকরা জনসেবা করতে ভয় পান না- আইসিটি প্রতিমন্ত্রী পলক

রাজু আহমেদ, সিংড়া / ১৪২ Time View
Update : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, করোনার সম্মুখ যোদ্ধা হিসেবে সরকারের এমপি, মন্ত্রীরা ঘরে বসে থাকেনি। আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা জনসেবা করতে ভয় পাইনা। এমপি ইস্রাফিল, সাবেক মন্ত্রী নাসিমসহ বহু আওয়ামী লীগের নেতাকর্মী জীবন দিয়েছেন কিন্তু পিছপা হননি। এটাই বঙ্গবন্ধুর আদর্শ। বঙ্গবন্ধু দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তাঁকে নির্মম ভাবে হত্যা করলেও তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি ঘাতকরা। তিনি আরো বলেন, আমরা করোনাকালিন সিংড়ার ৭২ হাজার পরিবারকে সরকারের মানবিক সহায়তা পৌছে দিয়েছি। সিংড়া পৌর মেয়র ৫৫ দিন পরিবার থেকে দুরে থেকে জনগনের সেবা করে গেছেন।

প্রতিমন্ত্রী রবিবার সকাল ১০ টায় নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ উপজেলার সম্মুখ যোদ্ধা সরকারী ককর্মকর্তা, পুলিশ, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, কর্মচারীদের করোনা ভ্যাকসিন টিকা উদ্বোধন কালে এসব কথা বলেন।

সর্ব প্রথম সিংড়ায় টিকা নেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আমিনুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলাম, সহকারী কমিশনার ভুমি রকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজিসহ স্থানীয় জনপ্রতিনিধি, কাউন্সিলরবৃন্দ, সরকারী কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category