• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম

বদরখালীতে চশমা প্রতীকের গণজোয়ার

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ১০৫ Time View
Update : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা প্রতীকের পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে।

নির্বাাচন কমিশন কর্তৃক ঘোষিত আসন্ন ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে বদরখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচন উপলক্ষে প্রচার-প্রচারণা, গণসংযোগ, নারী সমাবেশ নির্বাচনী উঠান বৈঠক করে যাচ্ছেন স্বতন্ত্র চেয়ায়ম্যান প্রার্থী বদরখালী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম সিকদার পরিবারের সন্তান তরুণ জননেতা আ,ন,ম হেফাজ সিকদার।

তিনি নির্বাচনী প্রচারণায় গিয়ে এলাকার সর্বস্তরের মানুষের কাছে ব্যাপক সাড়া পেয়ে বদরখালীতে চশমা প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছেন ও বিভিন্ন পথসভায় বার বার ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন।

গত ১২ নভেম্বর প্রতীক বরাদ্দের পর দীর্ঘদিন ধরে সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নের ১, ২ ও ৩নং ব্লকের বিভিন্ন পাড়া-মহল্লায় এবং নানা স্থানে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেছেন। এদিকে স্বতন্ত্র প্রার্থী আ,ন,ম হেফাজ সিকদার তথা চশমা প্রতীকের সমর্থনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণকে সঙ্গে নিয়ে নির্বাচনী বিভিন্ন সভা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আ,ন,ম হেফাজ সিকদার বলেন, যত ষড়যন্ত্র হবে হোক, যত চক্রান্ত হবে হোক , আমি যদি মনে করি আমি সৎ থেকে আল্লাহর কাছে প্রার্থনাটা শক্তভাবে ধরে রাখি আল্লাহ আমাকে রক্ষা করবেন, আমার ইউনিয়ন রক্ষা করবেন, আমার জনগণ রক্ষা করবেন। আল্লাহ সহায় আছে বলেই বদরখালীর প্রতিটি জনপথে সর্বত্র আমার নির্বাচনী প্রতীক চশমার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

আ,ন,ম হেফাজ সিকদার আরও বলেন, বর্তমান সরকারের আমলে বদরখালী ইউনিয়নে তেমন কোনো উন্নয়ন হয়নি। যেসব রাস্তাঘাট চলাচল অনুপযোগী রয়েছে তিনি নির্বাচিত হলে দ্রুত সময়ের মধ্যে চলাচল উপযোগী করে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন ।

তিনি বলেন, গত নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে এগিয়ে নিয়েছিলেন, কিন্তু টাকার কাছে আমাকে হারতে হয়েছে। তিনি বলেন, অতীতে যেভাবে সুখে-দুঃখে, বিপদে-আপদে জনগণের পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ইনশাল্লাহ ভবিষতেও থাকব।

তিনি বলেন, আল্লাহর অশেষ রহমতে বদরখালীবাসীর সার্বিক সহায়তায় আমার চিন্তাচেতনা ও সৃষ্টিশীল ধ্যানধারণা বাস্তবায়নে আমি সর্বদা অবিচল। সন্ত্রাস, দুর্নীতি, অন্যায়, অত্যাচার, নিপীড়ন, মাদকমুক্ত, শোষণহীন সমাজ প্রতিষ্ঠাই হচ্ছে আমার মূল লক্ষ্য। আমি আমার সিকদার পরিবারের আর্দশ বুকে নিয়ে আপনাদের সেবক হতে চাই, অসমাপ্ত কাজ শেষ করতে চাই। প্রিয় ইউনিয়নকে উন্নয়নের মাস্টার প্ল্যানের আওতায় এনে ব্যাপক উন্নয়নমূলক কর্মসূচি বাস্তবায়ন করতে চাই।

তিনি আরও বলেন, ‘যুবকদের উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চাই। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বি, ভাই, বন্ধু, মা, বোনসহ ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

তরুণ জননেতা আ,ন,ম হেফাজ সিকদার বলেন, জনপ্রতিনিধিত্ব ছাড়া জনগণের কাঙ্খিত উন্নয়ন সাধন করা সম্ভব নয়। তাই জনগণের সেবার লক্ষ্যেই আসন্ন বদরখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের সমর্থন নিয়ে প্রার্থী হয়েছি। নির্বাচিত জনপ্রতিনিধিরা অধিকাংশ সময়েই সাধারণ মানুষদেরকে অবজ্ঞা করেন। নির্বাচিত হওয়ার অগে সাধারণ মানুষকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে কথার ফুলঝুরি ছড়ালেও নির্বাচনের পর তাদেরকে সাধারণ মানুষ বিপদের দিনে খুঁজে পায় না, আমি শাসক নই, জনগণের সেবক হিসেবে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে মাঠে নেমেছি। বদরখালীর হাজারো মানুষের সমস্যা, সম্ভাবনায় পাশে ছিলাম। আপনাদের কাছে অনুরোধ আগামী ২৮ নভেম্বর আপনার মূল্যবান ভোট আমার চশমা প্রতীকে দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। নির্বাচিত হয়ে সর্বস্তরের জনগণের বিপদ-আপদ ও সুখে, দুঃখে পাশে থাকব ইনশাল্লাহ্।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category