• রবিবার, ২২ মে ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন

জনগণের ভালোবাসায় সিক্ত নৌকার প্রার্থী সাবেক চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া / ১১৪ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে দলের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন বদরখালীর ঐতিহ্য পরিবারের কৃতি সন্তান সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ নুরে হোছাইন আরিফ।

বুধবার (২৮ অক্টোবর) বিকেল ঢাকা থেকে নিজ ইউনিয়ন বদরখালী ফেরার পথে চিরিংগা বাটাখালী ব্রীজ ও বদরখালী আহমদ কবিরের ঘাটা এলাকায় তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেছেন হাজারো নেতাকর্মী ও ইউনিয়নের জনসাধারণ।

পরে নৌকার প্রাথীকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা মোটরসাইকেল ও বিশাল গাড়ির বহর নিয়ে বদরখালী ইউনিয়নে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় রাস্তার দুইপাশে অসংখ্য নারী পুরুষ তাকে স্বাগত জানায়। এসময় চেয়ারম্যান প্রার্থী নুরে হোছাইন আরিফ সাধারণ মানুষকে দুই হাত নেড়ে অভিবাদন জানান।

পরে ইউনিয়নের বদরখালী বাজারস্থ সোনালী ব্যাংক চত্বরে এক সংবর্ধনা সমাবেশে মিলিত হন তিনি। উক্ত সমাবেশে দলীয় মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম ভুট্রো সিকদার ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাজ্বী হামিদুল্লাহ চেয়ারম্যান প্রার্থী আরিফের সমাবেশে যোগ দিয়ে নৌকার প্রার্থীর পক্ষে ভোট চেয়েছেন। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সমাবেশে শেষে শোকরানা মোনাজাত করেন বদরখালী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ফিরোজ আলম হোসাইনী।

সমাবেশে সর্বস্তরের জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত নৌকার মাঝি নুরে হোছাইন আরিফ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, শুরুতে বিনম্রচিত্তে বদরখালী ইউনিয়ন পরিষদের প্রয়াত সকল চেয়ারম্যানদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। পাশাপাশি আজকে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে যে সম্মানিত করেছে তারজন্য দলের মনোনয়ন বোর্ড সকল নেতৃবৃন্দ ও মাননীয় প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য দ্বিতীয় বারের মতো আমাকে দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছে। আমি ভোগের জন্য নির্বাচন করছিনা, আমি জনগণের মাঝে ত্যাগের উদ্দেশ্যেই নির্বাচন করছি। আমি অতীতেও চেয়ারম্যান ছিলাম, কোন মানুষকে আমি খালি হাতে ফিরিয়ে দিইনি। সবসময় এজনপদের মানুষের সাথে মিশে ছিলাম আছি এবং আমৃত্যু থাকবো।
তিনি আরও বলেন, আমি জনগণ ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আর্শিবাদপুষ্ট হয়ে নৌকা প্রতীকে ভোটে দাড়িয়েছি। তাই জনগেণের ভোটে নৌকা প্রতীক বিজয় হবেই ইনশাআল্লাহ। একটি ইউনিয়নকে সাজাতে ও উন্নয়ন করতে হলে সরকারের প্রতিনিধি ছাড়া কখনও সম্ভব না। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সবার কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী নুরে হোছাইন আরিফ।

এদিকে, আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নুরে হোছাইন আরিফ পক্ষে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তার নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ করলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ভুট্টো সিকদার, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বর্তমান চেয়ারম্যান খাইরুল বশর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বদরখালী সমবায় কৃষিও উপনিবেশ সমিতির সম্পাদক নুরুল আমিন জনি।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নুরে হাসান আজাদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাজী হামিদ উল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মীর হারুনুল এরশাদ ও আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক কন্ট্রাক্টর প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category