• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

বিপ্লব আর্দশ পিতার আর্দশ সন্তান-আব্দুল কুদ্দুস এমপি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি / ২৩১ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

আসন্ন গুরুদাসপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে নির্বাচনী মতবিনিময় সভায় সাবেক প্রতিমন্ত্রী নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি স্থানীয় এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেছেন, আরিফুল ইসলাম বিপ্লব একজন আর্দশ পিতার আর্দশ সন্তান। তার প্রয়াত পিতা ছিলেন বঙ্গবন্ধুর আর্দশের এক বিশ^স্ত সৈনিক। তিনি সারাজীবন লড়ে গেছেন অধিকার বঞ্চিত মানুষের অধিকার আদায়ের সংগ্রামে। অসহায় মানুষের পাশে থেকে রাজনীতি করেছেন আজীবন।

বুধবার রাত ৮টার দিকে আরিফুল ইসলাম বিপ্লবের সমর্থনে ৮নং ওয়ার্ডের গাড়িষাপাড়া এক নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি বর্তমান মেয়র শাহনেওয়াজ আলী মোল্লার কঠোর সমালোচনা করে তিনি আরও বলেন পৌর সভার বেশির ভাগ রাস্তা চলার অনুপযোগী। কর্মকর্তা-কর্মচারীরা বেতন পাচ্ছেন না। লাইটিং অবস্থা নাজুক। ভাবতেই মনে প্রশ্ন জাগে এটি একটি ১ নম্বর পৌরসভা। পৌরবাসী এখন প্রার্থী পরিবর্তন চাচ্ছে। বিপ্লবকে ভোট দিলে আধুনিক ডিজিটাল মডেল পৌরসভা হবে। জনগণ উন্নয়ন পাবে বলে মন্তব্য করেন নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি।

উক্ত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি রাজকুমার কাশী, যুগ্মসাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ ফকির, আওয়ামীলীগ নেতা মাসুদ সরকার প্রমুখ।

বক্তব্যে মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব বলেন, আমি মেয়র হলে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি সাহেবের সহযোগিতায় পৌরসভায় কোটি কোটি টাকার কাজ করা হবে। আমি কথনো গাড়ি বাড়ির স্বপ্ন দেখিনা। আগামী দিনে এই পৌরসভায় আমি ন্যায় বিচারক হয়ে কাজ করতে চাই।

জনগণের দোয়া ও সমর্থন পাওয়ার জন্য মানুষের বাড়িবাড়ি গিয়ে গণসংযোগ অব্যাহত রেখেছেন মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category