• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২২ অপরাহ্ন

বিশ্ব গ্রুপের ফাউন্ডার মেম্বারদের গাড়ী অর্জনের জমকালো সেলিব্রেশন অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি / ৫৮ Time View
Update : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

রাজধানীর অদূরে ঠিকানা রিসোর্টে,বিশ্ব গ্রুপের আয়োজনে বিশ্ব গ্রুপের ফাউন্ডার মেম্বারদের Car Achieve সেলিব্রেশন এর জন্য নান্দনিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বিশ্ব গ্রুপের শ্রদ্ধেয় চেয়ারম্যান শেখ সাইদুল ইসলাম ।

বিশ্ব গ্রুপের ফাউন্ডার মেম্বারদের দুজন ফাউন্ডারকে ঘিরে সেলিব্রেশন এর আয়োজন করা হয়। এদের মধ্যে প্রথম Car Achiever আব্দুর রহমান মুন এবং দ্বিতীয় Car Achiever জাহিদুল ইসলাম । ফুলের মালা দিয়ে তাদের বরণ করে নেয়া হয় । এরপর আব্দুর রহমান মুনের হাতে সেই কাঙ্খিত গাড়ির চাবি তুলে দেন বিশ্ব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল কবির শিমুল ও চেয়ারম্যান শেখ সাইদুল ইসলাম। জানা যায় যে,৮ তারিখে জাহিদুল ইসলামের আরেকটি সেলিব্রেশন হবে খুলনায়, সেখানেই তাকে গাড়ির চাবি বুঝিয়ে দেয়া হবে।

বিশ্ব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল কবির শিমুল বলেন, ২০২২ সালে আমরা B Phone নামের একটি মোবাইল ফোন মার্কেটে নিয়ে আসব ইনশাআল্লাহ। আমরা বিশ্ব টেলিকম উদ্বোধন করতে যাচ্ছি ৬ তারিখ, এরপর বিশ্ব মিডিয়া , এরপর পর্যায়ক্রমে বিশ্ব বাজার উদ্বোধন করব।

আব্দুর রহমান মুন বলেন, আলহামদুলিল্লাহ……… দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হলো..বিশ্ব গ্রুপ কথা দিয়ে কথা রাখে। বিশ্ব গ্রুপ থেকে গাড়িটি পেয়েছি… আমি কৃতজ্ঞতা চিত্তে স্মরণ করি মহান আল্লাহ রাব্বুল আলামীনকে যিনি আমাকে এই পর্যন্ত টিকে থাকার সুযোগ করে দিয়েছেন। আমি চিরঋণী আমার বাবা মায়ের নিকট যারা আমাকে জন্মদিয়ে অনেক কষ্ট করে মানুষ করেছেন। এই গাড়িটি পাওয়ার উপযোগী করে গড়ে তুলেছেন। অনেক অনেক ভালোবাসা আমার সহধর্মিনীর জন্য যিনি অনেক ত্যাগ স্বীকার অনেক সময় সেক্রিফাইস করে জীবন যুদ্ধে আমাকে টিকে থাকার সুযোগ করে দিয়েছেন। অন্তরের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা আমার অনারেবল আপলাইন কোম্পানির পরিচালক জনাব শেখ সোহেল রানা স্যার এর প্রতি। অন্তহীন কৃতজ্ঞতা আমার মেন্টর কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব আমিনুল কবির শিমুল স্যার এর জন্য যার নিবিড় মনিটরিং এবং ফোকাসের কারণে গাড়িটি অর্জন করেছি। তিনি আরও বলেন,খুব খুব মনে পড়ছে চেয়ারম্যন শেখ সাইদুল ইসলাম, পরিচালক আবুল হাসান,মনি ভাই ,হামিদ ভাই , শাহিন ভাই এদের কারনেই আমার স্বপ্ন পূরণ হলো ।

জাহিদুল ইসলাম বলেন, কঠোর পরিশ্রমী ব্যক্তিই কেবল পৌঁছে যেতে পারে সফলতার চরম শিখরে। মা- বাবার দোয়া এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে আজ আমার এই অর্জন।

বিশ্ব গ্রুপের এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এন মল্লিক পরিবহনের স্বত্বাধিকারী নার্গিস মল্লিক। তিনি বলেন ,আমি যতদিন বেঁচে আছি আমি বিশ্ব গ্রুপের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনারাও আমাদের সাথে থাকবেন।

সেলিব্রেশন এর শেষে জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান । এরপর রাফেল ড্র এবং রাফেল ড্র এর জয়ীদের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category